শিরোনাম

প্রকাশিত : ২৩ জুন, ২০২২, ০৬:১৪ বিকাল
আপডেট : ২৩ জুন, ২০২২, ০৬:১৪ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

র‌্যাব-পুলিশের অভিযানে ৭০ কেজি গাঁজাসহ গ্রেপ্তার ৮

সুজন কৈরী: ঢাকার শাহাজাহানপুর ও কেরাণীগঞ্জ এলাকায় পৃথক অভিযান চালিয়ে ৭০ কেজি গাঁজা উদ্ধার করেছে র‌্যাব ও ডিএমপি’র গোয়েন্দা (ডিবি) বিভাগ। এ সময় ৮ মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়েছে।

র‌্যাব-১০ থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বুধবার দিবাগত রাতে ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জের হাসনাবাদ এলাকায় অভিযান চালিয়ে ২০ কেজি গাঁজাসহ খোরশেদ আলম (৩৫) ও মাছুম (২০) নামের দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের কাছ থেকে গাঁজা ছাড়াও মাদক পরিবহনে ব্যবহৃত ১টি লরি, ২টি মোবাইল ফোন ও মাদক বিক্রয়ের নগদ ১২১০টাকা জব্দ করা হয়েছে। 

গ্রেপ্তারকৃতরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন ধরে দক্ষিণ কেরাণীগঞ্জসহ ঢাকার বিভিন্ন এলাকায় গাঁজাসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করছিলেন। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদক মামলা হয়েছে।

এদিকে বুধবার রাতে কমলাপুরের আইসিডির পিছনে রেল ক্রসিং সংলগ্ন ফুটপাত থেকে ৫০ কেজি গাঁজাসহ ডিবি মতিঝিলের সংঘবদ্ধ অপরাধ ও গাড়ি চুরি প্রতিরোধ টিম ৬জনকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতরা হলেন- কামাল হোসেন, কবির হোসেন, সোহাগ, আমির হামজা, ইয়াছিন ও তামিম।

অভিযানে নেতৃত্ব দেয়া সিনিয়র সহকারী পুলিশ কমিশনার এস এম জহিরুল ইসলাম জানান, গ্রেপ্তারকৃতরা গাঁজা বিক্রি করার জন্য কমলাপুর এলাকায় অবস্থান করছিলেন। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে শাহাজাহানপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়