শিরোনাম

প্রকাশিত : ২৩ জুন, ২০২২, ০১:২২ দুপুর
আপডেট : ২৩ জুন, ২০২২, ০১:৫৮ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

৩ মাসে প্রেমিকের সাথে উধাও ৩৫ গৃহবধূ

প্রেমিকের সাথে উধাও

আব্দুর রহিম, কালিগঞ্জ (সাতক্ষীরা): সাতক্ষীরা জেলার আশাশুনি উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে স্বামীর ঘর সংসার ভেঙ্গে প্রেমের টানে গত ৩ মাসে ৩৫ গৃহবধূ তাদের প্রেমিকদের সঙ্গে উধাও হয়েছে। এ ঘটনায় স্ত্রীর খোঁজে স্বামী ও মায়ের খোঁজে সন্তানরা আইনের দুয়ারে পথে প্রান্তরে খুঁজে বেড়াচ্ছে দিনের পর দিন।

এ ব্যাপারে এলাকা ঘুরে তথ্য অনুসন্ধানে এবং একাধিক ব্যক্তিসহ ঐ সমস্ত পরিবারের সঙ্গে কথা বলে জানা গেছে, গত ৩ মাসে উপজেলার বড়দল ইউনিয়ন, আশাশুনি সদর ইউনিয়ন, আনুলিয়া ইউনিয়ন, শোভনালী ইউনিয়ন, প্রতাপনগর ইউনিয়ন, বুধহাটা ইউনিয়ন, কাদাকাটি ইউনিয়ন, শ্রীউলা ইউনিয়ন, খাজরা ইউনিয়ন, কুল্ল্যা ইউনিয়ন, দরগাহপুর ইউনিয়ন থেকে প্রতিদিন এ ধরনের অভিযোগ আশাশুনি থানায় জমা পড়ছে।

অভিযোগের ভিত্তিতে থানা পুলিশ ইতোমধ্যে চলে যাওয়া গৃহবধূদের উদ্ধার করে শান্তিপূর্ণভাবে স্বামীর ঘরে পাঠাতে সক্ষম হয়েছে। আবার অনেক গৃহবধূ উদ্ধার করে থানায় নিয়ে আসলেও স্বামীকে ডিভোর্স দিয়ে প্রেকিকের সঙ্গে বিয়ে হওয়ার কারণে তাদের পূর্বের স্বামীর কাছে পাঠানো সম্ভব হয়নি। এ ধরনের ঘটনা আশাশুনি উপজেলার ১১টি ইউনিয়নের বিভিন্ন গ্রামে দিনের পর দিন ঘটে যাচ্ছে। ফলে সমাজের কাছে যেমন স্বামী সন্তানদের মান সম্মান খুন্ন হচ্ছে, তেমনি ভেঙ্গে যাচ্ছে দীর্ঘদিনের সাজানো ঘর সংসার। বিষয়টি নিয়ে সামাজিক প্রতিরোধ গড়ে তোলাসহ কঠোর আইনি পদক্ষেপ গ্রহণে সচেতন এলাকাবাসী যথাযথ কর্তৃপক্ষের আশু হস্তক্ষেপ কামনা করেছেন। সম্পাদনা: হ্যাপি

  • সর্বশেষ
  • জনপ্রিয়