শিরোনাম

প্রকাশিত : ২৩ জুন, ২০২২, ০৮:৩৮ সকাল
আপডেট : ২৩ জুন, ২০২২, ০১:২৪ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

গৃহকর্মীকে ধর্ষণ মামলায় কারাগারে ২ সরকারি কর্মকর্তা

মুহাম্মদ সাইদুল ইসলাম ও কর্মকর্তা হুমায়ুন কবির

মোস্তফা কামরুল: চট্টগ্রামের ফটিকছড়িতে গৃহপরিচারিকাকে ধর্ষণের মামলায় উপজেলা আনসার কর্মকর্তা মুহাম্মদ সাইদুল ইসলাম (৫০) ও সাবেক নির্বাচন কর্মকর্তা হুমায়ুন কবির (৪৫) গৃহকর্মী ধর্ষণের অভিযোগে নারী ও শিশু নির্যাতন মামলায় কারাগারে পাঠিয়েছেন আদালত।

মঙ্গলবার (২১ জুন) চট্টগ্রাম নারী ও শিশু ট্রাইব্যুনালে জামিন আবেদন করলে আদালত নামঞ্জুর করে তাদের কারাগারে প্রেরণ করে। 

জানা যায়, দুই কর্মকর্তার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ তুলে গত ১১ মে তাদের বাসার গৃহকর্মী ফটিকছড়ি থানায় একটি মামলা দায়ের করেন। মামলায় সহযোগী হিসেবে সুন্দরপুর ইউনিয়ন আনসার কমান্ডার ইয়াকুব আলী (৬০) ও আরেক গৃহকর্মী শিখা শীল (৪৫) এর নাম রয়েছ। গত ২৮ এপ্রিল নির্বাচন কর্মকর্তা হুমায়ুন কবির কে খাগড়াছড়ি জেলার রামগড় উপজেলায় বদলি করা হলেও আনসার কর্মকর্তা সাইদুল ফটিকছড়িতে রয়েছেন। 

ট্রাইব্যুনাল পিপি অ্যাডভোকেট এমএ নাসের বলেন, ধর্ষণ মামলায় দুই আসামি হাইকোর্টে জামিন আবেদন করেন। শুনানি শেষে হাইকোর্ট তাদের নিম্ন আদালতে আত্মসর্মপণ করতে নির্দেশনা দেন। সেই আলোকে তারা আত্মসমর্পণ করে জামিন আবেদন করলে উভয়পক্ষের শুনানি শেষে আদালত তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

অভিযুক্ত উপজেলা আনসার-ভিডিপি কর্মকর্তা সাইদুল ইসলাম ও নির্বাচন কর্মকর্তা হুমায়ন কবির ধর্ষণের বিষয়টি অস্বীকার করে বলেন, ষড়যন্ত্রের অংশ হিসেবে আমাদের ফাঁসানো হয়েছে। গত বছরের নভেম্বরে ফটিকছড়িতে অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদের নির্বাচন নিয়ে একটি পক্ষ ক্ষুব্ধ হয়ে আমাদের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক এ মামলা করেন। সম্পাদনা: হ্যাপি

  • সর্বশেষ
  • জনপ্রিয়