শিরোনাম

প্রকাশিত : ২২ জুন, ২০২২, ০৭:৪৯ বিকাল
আপডেট : ২২ জুন, ২০২২, ০৭:৪৯ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

৯৯৯-এ ফোন কলে টাঙ্গাইলে ছিনতাই হওয়া ট্রাক নেত্রকোণায় উদ্ধার

বীজবাহী ট্রাক

সুজন কৈরী: নারায়ণগঞ্জ থেকে চাঁপাইনবাবগঞ্জ যাওয়ার পথে টাঙ্গাইলে সয়াবিন বীজ বহনকারী একটি ট্রাক ছিনতাইয়ের শিকার হয়। ময়মনসিংহের মুক্তাগাছায় ট্রাকের চালককে ছুরিকাঘাত ও সহকারীকে মারধর করে ফেলে দেওয়া হয়। ৯৯৯ এর ফোন কলে অভিযোগ আসার পর ছিনতাই হওয়া সয়াবিন বীজ বহনকারী ট্রাকটি (ঢাকা মেট্রো ট-১৮-৪৫৪৫) নেত্রকোণা থেকে উদ্ধার করেছে পুলিশ।

বুধবার জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯-এর মিডিয়া কর্মকর্তা পুলিশ পরিদর্শক আনোয়ার সাত্তার বলেন, নারায়ণগঞ্জ থেকে চাঁপাইনবাবগঞ্জের উদ্দেশে রওনা দেওয়া সয়াবিন বীজ বহনকারী একটি ট্রাক টাঙ্গাইলের করটিয়া পৌঁছালে একদল ছিনতাইকারী একটি মিনিট্রাক দিয়ে রাস্তায় প্রতিবন্ধকতা তৈরি করে। ট্রাকটি চালক-সহকারীসহ ছিনিয়ে নেয়। এরপর ময়মনসিংহের মুক্তাগাছায় ছিনতাইকারীরা ট্রাকের চালককে ছুরিকাঘাত ও সহকারীকে মারধর করে ট্রাক থেকে ফেলে দেয়। স্থানীয় লোকজনের সহায়তায় তখন তারা চাঁপাইনবাবগঞ্জে অবস্থানরত ট্রাকের মালিককে ছিনতাই এর ঘটনাটি জানায়। এরপর বুধবার সকালে চাঁপাইনবাবগঞ্জ থেকে ট্রাক মালিক আনোয়ার ৯৯৯-এ ফোন করেন।

তিনি বলেন, ট্রাকটিতে অবস্থান শনাক্তকারী ডিভাইস জিপিএস আছে। যার মাধ্যমে তিনি দেখতে পাচ্ছিলেন ট্রাকটি নেত্রকোণার দুর্গাপুর থানা এলাকায় রয়েছে। ৯৯৯ বিষয়টি তাৎক্ষণিক দুর্গাপুর থানায় বিষয়টি জানিয়ে দ্রুত ব্যবস্থা নেওয়ার জন্য অনুরোধ জানায়। সংবাদ পেয়ে থানার একটি দল দ্রুত ঘটনাস্থলে যায় এবং নেত্রকোণার বিরিশিরি এলাকা থেকে ট্রাকটি রাস্তার পাশে থামানো অবস্থায় উদ্ধার করে। পুলিশের তৎপরতা টের পেয়ে ছিনতাইকারীরা ট্রাকটি রাস্তার পাশে রেখে পালিয়ে যায়।

আনোয়ার সাত্তার বলেন, সংবাদ পেয়ে ট্রাকমালিক ইতোমধ্যে চাঁপাইনবাবগঞ্জ থেকে দুর্গাপুরের উদ্দেশ্যে রওনা দিয়েছেন। পাশাপাশি ছিনতাইকারীদের গ্রেপ্তারে চেষ্টা চলছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়