শিরোনাম
◈ স্বেচ্ছাসেবক লীগ নেতার দুই হাতের রগ কর্তন ◈ ‘শিগগিরই সরকারের দুর্নীতির তথ্য তুলে ধরবে বিএনপি’ ◈ বিদ্যুৎ উৎপাদনে বড় অংকের ভর্তুকি দিচ্ছে সরকার, ব্যবহারে সাশ্রয়ী হতে হবে: প্রধানমন্ত্রী ◈ শপথ নিলেন কুমিল্লা সিটি নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলররা ◈ কোরবানির পশুর চামড়ার দাম নির্ধারণ ◈ নাইকো মামলায় খালেদার অভিযোগ গঠনের শুনানি পেছালো ◈ ‘গাজী আনিসের শরীরে আগুন ঘটনায় দায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে’ ◈ ‘নূপুর শর্মাকে গ্রেফতার করা উচিত, কারণ উনি আগুন নিয়ে খেলতে পারেন না’, বললেন মমতা ◈ মোহাম্মদপুরে গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণে মা ও ছেলে দগ্ধ ◈ চীনে ঘূর্ণিঝড়ে বিধ্বস্ত জাহাজ, ১২ জনের প্রাণহানি

প্রকাশিত : ২৭ মে, ২০২২, ১০:০৭ রাত
আপডেট : ২৭ মে, ২০২২, ১০:০৭ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সিরাজগঞ্জে কাজের মেয়েকে নির্যাতন : আটক ১

লিপি খাতুন

সোহাগ হাসান : [২] সিরাজগঞ্জ পৌর এলাকার সয়াধানগড়া মধ্যপাড়ায় লিপি খাতুন (১১) নামে এক কাজের মেয়েকে নির্যাতনের অভিযোগে জুথি খাতুন নামে এক বাসার মালিককে আটক করেছে পুলিশ।

[৩] লিপি কুড়িগ্রাম জেলার কচাকাটা উপজেলার পূর্বকেদার গ্রামের বাচ্চু মিয়া ও আমিনা খাতুন এর মেয়ে।

[৪] আটক জুথি খাতুন সিরাজগঞ্জ পৌর এলাকার সয়াধানগড়া মধ্যপাড়া গ্রামের তারেক গোলামের স্ত্রী ও মো: আলি আজাহার (ব্যাংকার) এর ছেলের বউ। শুক্রবার দুপুরে সিরাজগঞ্জ পৌর এলাকার সয়াধানগড়া মধ্যপাড়া গ্রামে এঘটনা ঘটে।

 [৫] এলাকাবাসী জানায়, লিপি প্রায় (তিন) বৎসর যাবৎ বাসায় কাজ করে আসছে। চুন থেকে পান খসলেই শিশুটিকে নির্যাতন করতেন জুথি। আজও শিশুটিকে মারপিট করলে এলাকাবাসী পুলিশকে জানালে নিজ বাসা থেকে লিপিকে উদ্ধার করে।

[৬] লিপি জানান, বিভিন্ন সময়ে লাঠি, কিল ঘুষি মারে। আমি কাউকে কিছুই বলতে পারিনা। কাউকে কিছু বল্লে আমাকে নানা ভাবে হুমকি দেয়।

[৭] ভুক্তভোগীর বড় বোন মোহসিনা সুমি  বলেন, আমার বোন কোনো ভুল হলেই মারধর করতো। কয়েকদিন আগে আমার বোনকে টয়লেটে আটকে রেখে নির্যাতন করে। কিছু হলেই নির্যাতন চালাতো। আমি পাসের একটি বাড়ীতে কাজ করতাম কিন্তু আমাদের সাথে দেখা করতে দিত না। এলাকাবাসীর মুখে শুনতে পেরে আমি এখানে এসেছি। পরে এলাকাবাসী পুলিশকে খবর দিলে শুক্রবার পুলিশ লিপিকে উদ্ধার করে।

[৮] সিরাজগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) তদন্ত মো: সাজ্জাদ হোসেন জানান, ইতিমধ্যে নির্যাতনের শিকার মেয়েটিকে পুলিশ উদ্ধার করেছে। পরে ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে প্রথমিক চিকিৎসার দেওয়া হয়েছে। তার শরীরে নির্যাতনের চিহ্ন পাওয়া গেছে। নির্যাচিত শিশুটির পরিবার থানায় অভিযোগ করেছে। আর এ অভিযোগে জুথিকে আটক করা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়