শিরোনাম

প্রকাশিত : ০৭ আগস্ট, ২০২২, ১২:২৫ রাত
আপডেট : ০৮ আগস্ট, ২০২২, ০৯:৪২ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

এবার স্বামীর সামনে গৃহবধূকে দলবেঁধে ধর্ষণ, আটক ৫

ছবি: আমাদের সময় ডট কম

হাসিব খান: গাজীপুরে তাকওয়া পরিবহনের ভেতর ডাকাতি ও এক গৃহবধূকে দলবেঁধে ধর্ষণের অভিযোগে ৫ জনকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় ওই বাসটি জব্দ করা হয়েছে। শনিবার  (৬আগস্ট)  ভোরে এ ঘটনা ঘটেছে। এ ব্যাপারে ভিকটিমের স্বামী বাদি হয়ে শ্রীপুর থানায়  মামলা দায়ের করেছেন।‌‌

পুলিশ জানায়, সিটি কর্পোরেশনের ভোগড়া বাইপাস থেকে ভিকটিম নারী তার স্বামীর সঙ্গে তাকওয়া পরিবহনের বাসে চড়ে শ্রীপুরে যাচ্ছিলেন। বাসটি চান্দনা চৌরাস্তায় পৌঁছলে অপর একটি তাকওয়া পরিবহনের তিন জন স্টাফ ভিকটিম বহনকারী তাকওয়া  পরিবহনে ওঠেন। এক পর্যায়ে  ওই নারীকে বহনকারী তাকওয়া পরিবহনের আরো ৩ জন স্টাফ ভিকটিমের স্বামীকে মারধর করে টাকা পয়সা ছিনিয়ে নিয়ে তাকে বাস থেকে নামিয়ে দেয়।  পরে বাসের ভেতর জোরপূর্বক ওই নারীকে দলবেঁধে ধর্ষণ করে। বিষয়টি ভিকটিমের স্বামী পুলিশকে জানালে পুলিশ অভিযান চালিয়ে ৫ জনকে আটক এবং বাসটি জব্দ করে।

শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালের ইমারজেন্সি বিভাগের ডাক্তার মঞ্জুর মোরশেদ জানান,বিকেল ৩ টার দিকে ভিকটিমকে হাসপাতালে নিয়ে আসলে গাইনী বিভাগে ভর্তি করা হয়। তবে এ বিষয়ে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা, ভিকটিমের পরিবার কোন বক্তব্য দিতে রাজি হননি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়