শিরোনাম

প্রকাশিত : ০৬ আগস্ট, ২০২২, ০৫:৩৩ বিকাল
আপডেট : ০৬ আগস্ট, ২০২২, ০৫:৩৩ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নোয়াখালীতে আন্তঃজেলা ডাকাত দলের ২ সদস্য অস্ত্রসহ গ্রেপ্তার ২ 

নোয়াখালী প্রতিনিধি : জেলার বেগমগঞ্জ আলাইয়ারপুর ইনিয়নের ছোট সোনাইমুড়ী এলাকা থেকে পিস্তলসহ চিহ্নিত চাঁদাবাজ এবং অস্ত্রধারী সন্ত্রাসী মোশারফ হোসেন শান্ত ও একই উপজেলার মীরওয়ারিশপুরের তালুয়া চাঁদপুর  হতে আন্তঃজেলা ডাকাত দল, ছিনতাইকারী , মাদক ব্যবসায়ী ও গরু চোর চক্রের সক্রিয় সদস্য মোঃ করিমকে গ্রেফতার করেছে বেগমগঞ্জ মডেল থানা পুলিশ। 

শনিবার গোপন সংবাদের ভিত্তিতে পৃথক পৃথক ভাবে বিশেষ অভিযান পরিচালনা করে ২ টি দেশিয় অগ্নেয়অস্ত্রসহ তাদের গ্রেপ্তার করা হয়। 

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে আলাইয়ারপুর ইনিয়নের ছোট সোনাইমুড়ী এলাকায় অভিযান পরিচালনা করে  আসামী মোশারফ হোসেন শান্ত এর বসত ঘরের শয়ন কক্ষের খাটের উপর আসামীর দেখানো মতে তোষকের নিচে লুকানো অবস্থায় ০১ টি পাইপগান উদ্ধার করে ।পরে পৃথক আরেকটি অভিযান পরিচালনা করে মীরওয়ারিশপুর ইউপির তালুয়া চাঁদপুর এলাকা হইতে আন্তঃজেলা ডাকাত দলের সক্রিয় সদস্য এবং পেশাদার গরু চোর মোঃ করিম  ( ৪৫ ) , এর বসত ঘরের পশ্চিম পার্শ্বের রান্না ঘরের সিলিং হইতে তার দেখানো মতে ০১ টি দেশীয় তৈরী পাইপগান উদ্ধার করেন । 

পরে সংবাদ সম্মেলনের মাধ্যমে ঘটনার  সত্যতা নিশ্চিত করে নোয়াখালী জেলা পুলিশ সুপার শহীদুল ইসলাম বলেন, আমরা গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে বেগমগঞ্জ মডেল থানা বিশেষ  অভিযান পরিচালনা করে তাদের কাছ থেকে দুটি দেশীয় অস্ত্রসহ তাদের গ্রেফতার করতে সক্ষম হই। তাদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়