শিরোনাম
◈ প্রাইভেটকারের ওপর গার্ডার: ক্রেনের চালক ও ঠিকাদারি প্রতিষ্ঠানের বিরুদ্ধে মামলা ◈ গার্ডার চাপায় নিহতদের ময়নাতদন্ত হবে সোহরাওয়ার্দীর মর্গে ◈ উত্তরায় দুর্ঘটনা: শিশু জাকারিয়া জীবিত ছিল আধাঘণ্টা ◈ পুলিশের উদ্দেশ্যই ছিল ছাত্রলীগের ছেলেদের মারবে: এমপি শম্ভু ◈ রাজধানীতে ক্রেন থেকে রড পড়ে ৫ পথচারী আহত ◈ চকবাজার ও উত্তরার ঘটনায় শোক জানিয়ে তদন্তের দাবি ফখরুলের ◈ মানবাধিকারকর্মীদের কথা শুনলেন জাতিসংঘের মিশেল ব্যাচেলেট ◈ উত্তরায় ক্রেন দুর্ঘটনা: বেঁচে রইলেন শুধু নবদম্পতি ◈ খায়রুনকে লাথি মেরে সেই রাতে বাইরে যান স্বামী ◈ উত্তরায় প্রাইভেট কারের উপর ফ্লাইওভারের গার্ডার, নিহত ৫ (ভিডিও)

প্রকাশিত : ০৫ আগস্ট, ২০২২, ০৮:৪২ রাত
আপডেট : ০৫ আগস্ট, ২০২২, ০৮:৪২ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

জুট ব্যবসায় বেশি লাভের প্রলোভন  দেখিয়ে অর্থ আত্মসাৎকারী গ্রেপ্তার 

সুজন কৈরী: রাজধানীর কদমতলীর বকশী বাজার এলাকায় বৃহস্পতিবার রাতে অভিযান চালিয়ে মো. এনামুল হক (২৮) নামের একজন প্রতারককে গ্রেপ্তার করেছে র‌্যাব-৩। তিনি দীর্ঘদিন ধরে অবৈধভাবে লাভবান হতে বইয়ের দোকানের ব্যবসার আড়ালে সাধারণ জনগণকে জুট ব্যবসায় অধিক লাভের প্রলোভন দেখিয়ে বিপুল পরিমান অর্থ আত্মসাৎ করেছেন বলে জানিয়েছে র‌্যাব। 

র‌্যাব-৩ এর স্টাফ অফিসার (মিডিয়া) পুলিশ সুপার বীণা রানী দাস বলেন, সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে র‌্যাব-৩ গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে। এরই প্রেক্ষিতে অভিযান চালিয়ে প্রতারক চক্রের সদস্য এনামুলকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারের সময় তার কাছ থেকে ২টি মোবাইল ফোন, ২টি সীমকার্ড, ১টি চেকবই, ২টি এটিএম কার্ড, ২টি স্ট্যাম্প, ১টি মানিব্যাগ, ১টি হেডফোন, ১টি হাতঘড়ি, ১টি আংটি এবং নগদ ১০১ টাকা উদ্ধার করা হয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার এনামুল জানিয়েছেন, তিনি একটি নাম সর্বস্ব কোম্পানীর মাধ্যমে জুট ব্যবসার নামে সাধারন মানুষের সরলতার সুযোগ নিয়ে আর্থিকভাবে লাভবান হওয়ার প্রলোভন দেখিয়ে লভ্যাংশ দেবার কথা বলে ৬০ লাখ  টাকা আত্মসাৎ করেছেন। কিন্তু কোনো প্রকার লভ্যাংশ দিতে পারেননি। 

  • সর্বশেষ