শিরোনাম
◈ প্রাইভেটকারের ওপর গার্ডার: ক্রেনের চালক ও ঠিকাদারি প্রতিষ্ঠানের বিরুদ্ধে মামলা ◈ গার্ডার চাপায় নিহতদের ময়নাতদন্ত হবে সোহরাওয়ার্দীর মর্গে ◈ উত্তরায় দুর্ঘটনা: শিশু জাকারিয়া জীবিত ছিল আধাঘণ্টা ◈ পুলিশের উদ্দেশ্যই ছিল ছাত্রলীগের ছেলেদের মারবে: এমপি শম্ভু ◈ রাজধানীতে ক্রেন থেকে রড পড়ে ৫ পথচারী আহত ◈ চকবাজার ও উত্তরার ঘটনায় শোক জানিয়ে তদন্তের দাবি ফখরুলের ◈ মানবাধিকারকর্মীদের কথা শুনলেন জাতিসংঘের মিশেল ব্যাচেলেট ◈ উত্তরায় ক্রেন দুর্ঘটনা: বেঁচে রইলেন শুধু নবদম্পতি ◈ খায়রুনকে লাথি মেরে সেই রাতে বাইরে যান স্বামী ◈ উত্তরায় প্রাইভেট কারের উপর ফ্লাইওভারের গার্ডার, নিহত ৫ (ভিডিও)

প্রকাশিত : ০৫ আগস্ট, ২০২২, ০৬:৩৭ বিকাল
আপডেট : ০৫ আগস্ট, ২০২২, ০৬:৩৭ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কলেজছাত্রের সাহসিকতায় ছিনতাইকারীকে ধরলো পুলিশ 

আটক

সুজন কৈরী: এক কলেজছাত্রের সাহসিকতায় পায়েল হোসেন (২১) নামে এক ছিনতাইকারী ধরা পড়েছে। তার কাছ থেকে একটি ছোরা ও ছিনতাই কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার রাতে উত্তরা পশ্চিম থানার ১০ নম্বর সেক্টরের স্লুইস গেইট এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ।

উত্তরা পশ্চিম থানার ওসি মোহাম্মদ মহসীন জানান, গ্রেপ্তারকৃত ছিনতাইকারী পায়েল পিরোজপুরের ভান্ডারিয়া থানার মো. আলমের ছেলে। তিনি তুরাগের চাঞ্চল্যকর একটি গণধর্ষণ মামলার আসামি। সেই মামলায় জামিনে বেরিয়েই ছিনতাই করতে গিয়ে তিনি ধরা পড়েন।

ওসি বলেন, সাজিদুর কুমিল্লা অধ্যাপক আবদুল মজিদ কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী। বৃহস্পতিবার সন্ধ্যায় চাচাতো ভাইয়ের বাসায় যাওয়ার উদ্দেশ্যে বাসে কুমিল্লা থেকে ঢাকায় রওয়ানা দেন। রাতে ঢাকার আশুলিয়া মহাসড়কে সুইচ গেইটে বাস থেকে নামেন এবং উত্তরা ১০ নং সেক্টরে চাচাতো ভাইয়ের বাসার উদ্দেশ্যে পায়ে হেটে রওয়ানা হন। তিনি তার ব্যবহৃত মোবাইল ফোনে কানে হেডফোন লাগিয়ে চাচাতো ভাইকে কল করেন।

উত্তরা পশ্চিমের ১০নং সেক্টরের সুইচ গেইটে পৌঁছালে দুইজন মোটরসাইকেল আরোহী সাজিদুরের পথরোধ করে। তাকে চাকু দিয়ে ভয় দেখিয়ে মোবাইল ফোন ও ম্যানিব্যাগে রক্ষিত ২১ হাজার টাকাসহ ম্যানিব্যাগ ছিনিয়ে নেয়।

সাজিদুর তাৎক্ষনিক দুইজন মোটরসাইকেল আরোহীকে ঝাপটে ধরলে ইসমাইল নামে এক মোটরসাইকেল আরোহী তাকে চাকু দিয়ে গুরুতর জখম করে। দুই ছিনতাইকারী মোটরসাইকেল চালিয়ে পালানোর চেষ্টা করলে সাজিদুর মোটরসাইকেলের পিছনের গ্যাবরিল ধরে থামানোর চেষ্টা করেন। 

এ সময় দুইজন মোটরসাইকেল আরোহী মোটর সাইকেল চালিয়ে সাজিদুরকে টেনে হিঁচড়ে প্রায় ৫০০ ফুট দূরে নিয়ে যায়। এক পর্যায়ে সাজিদুর ধাক্কা দিলে আটককৃত পায়েল মোটরসাইকেলসহ রাস্তায় পড়ে যায়। পরে তাকে ঝাপটে ধরেন সাজিদুর। এই সুযোগে অপর মোটরসাইকেল আরোহী ইসমাইল মানিব্যাগ ও মোবাইল নিয়ে পালিয়ে যায়।

এ সময় সাজিদুরের চিৎকারে আশপাশের লোকজনসহ চেকপোস্টে দায়িত্বরত পুলিশ এগিয়ে গিয়ে এবং পায়েলকে আটক করেন। কলেজ শিক্ষার্থী সাজিদুর টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাষ্টার জেনারেল হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। 

ওসি আরো বলেন, গ্রেপ্তারকৃতরা দীর্ঘদিন ধরে ঢাকা শহরের বিভিন্ন এলাকায় মোটরসাইকেলে ছিনতাই করছিলো। গ্রেপ্তার পায়েলের সহযোগী ইসমাইলকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। গ্রেপ্তার পায়েলের বিরুদ্ধে দ্রুত বিচার আইনে মামলা দায়ের করা হয়েছে।

  • সর্বশেষ