শিরোনাম
◈ প্রাইভেটকারের ওপর গার্ডার: ক্রেনের চালক ও ঠিকাদারি প্রতিষ্ঠানের বিরুদ্ধে মামলা ◈ গার্ডার চাপায় নিহতদের ময়নাতদন্ত হবে সোহরাওয়ার্দীর মর্গে ◈ উত্তরায় দুর্ঘটনা: শিশু জাকারিয়া জীবিত ছিল আধাঘণ্টা ◈ পুলিশের উদ্দেশ্যই ছিল ছাত্রলীগের ছেলেদের মারবে: এমপি শম্ভু ◈ রাজধানীতে ক্রেন থেকে রড পড়ে ৫ পথচারী আহত ◈ চকবাজার ও উত্তরার ঘটনায় শোক জানিয়ে তদন্তের দাবি ফখরুলের ◈ মানবাধিকারকর্মীদের কথা শুনলেন জাতিসংঘের মিশেল ব্যাচেলেট ◈ উত্তরায় ক্রেন দুর্ঘটনা: বেঁচে রইলেন শুধু নবদম্পতি ◈ খায়রুনকে লাথি মেরে সেই রাতে বাইরে যান স্বামী ◈ উত্তরায় প্রাইভেট কারের উপর ফ্লাইওভারের গার্ডার, নিহত ৫ (ভিডিও)

প্রকাশিত : ০৫ আগস্ট, ২০২২, ০৫:৫৮ বিকাল
আপডেট : ০৫ আগস্ট, ২০২২, ০৫:৫৮ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

চিপস ও চা পাতার প্যাকেটে হেরোইন, নারী গ্রেপ্তার

হেরোইন

সুজন কৈরী: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ এলাকা থেকে অভিনব কায়দায় চিপসের ও চায়ের পাতার প্যাকেটে রাখা ৫০ লাখ টাকা মূল্যের হেরোইনসহ একজন নারী মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব। গ্রেপ্তারকৃতের নাম- মোছা. সাহেদা খাতুন (৫০)। 

বৃহস্পতিবার রাতে সিদ্ধিরগঞ্জের ঝালকুড়ি এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে র‌্যাব-১০। তার কাছ থেকে ৫০০ গ্রাম হেরোইন জব্দ করা হয়।

র‌্যাব-১০ থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, গ্রেপ্তার সাহেদা পেশাদার মাদক ব্যবসায়ী। তিনি বেশ কিছুদিন ধরে সিদ্ধিরগঞ্জসহ আশপাশের বিভিন্ন এলাকায় অভিনব কায়দায় হেরোইনসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করছিলেন। গ্রেপ্তারকৃতের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদক মামলা দায়ের করা হয়েছে।

  • সর্বশেষ