শিরোনাম

প্রকাশিত : ০৫ জুলাই, ২০২২, ০১:৫০ দুপুর
আপডেট : ০৫ জুলাই, ২০২২, ০৬:৫৩ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কমিটি নিয়ে বিরোধ

স্বেচ্ছাসেবক লীগ নেতার দুই হাতের রগ কর্তন

মাজহারুল ইসলাম: কমিটি নিয়ে বিরোধের জেরে সোমবার রাত ৮টার দিকে মেহেন্দিগঞ্জ পৌরসভার পাতারহাট বন্দর গরুর হাট এলাকায় পৌর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক রাতুল চৌধুরীর (২৯) দুই হাতের রগ কেটে দিয়েছে প্রতিপক্ষ। 

দুই হাতের রগ কাটা ছাড়াও রাতুলের শরীরের বিভিন্ন স্থানে কুপিয়েছে দূর্বৃত্তরা। গুরুতর আহত অবস্থায় তাকে প্রথমে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। কিন্তু এ হাসপাতালে ভাসকুলার সার্জন না থাকায় সোমবার দিবাগত গভীর রাতেই তাকে ঢাকায় পাঠানো হয়েছে।

মেহেন্দিগঞ্জ থানার পরিদর্শক তৌহিদুজ্জামান জানান, রাজনৈতিক বিরোধ ও আধিপত্য নিয়ে এ ঘটনা ঘটেছে। হামলাকারীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

আহত রাতুল পুলিশকে জানিয়েছে, সোমবার রাত ৮টার দিকে একটি চায়ের দোকানে বসেছিলেন তিনি। এ সময় ২৫-৩০ জনের একটি দল বেধড়ক মারধরের পর চাকু দিয়ে দুই হাতের রগ কেটে দেয়। এ ছাড়াও দা দিয়ে তার মাথা, পিঠ, পাসহ শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে জখম করে হামলাকারীরা। হামলাকারী কয়েকজনের নামও পুলিশকে বলেছেন রাতুল। তবে রাত পর্যন্ত কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

রাতুলের খালাতো ভাই আহসান হাবীব জুম্মান জানান, কিছুদিন পরেই পৌর স্বেচ্ছাসেবক লীগের কমিটি ঘোষণা করা হবে। এই কমিটিতে রাতুলের প্রতিদ্বন্দ্বী প্রার্থী আমু ও আপু পরিকল্পিতভাবে রাতুলকে সরিয়ে দিতে এ হামলা চালায়।

মেহেন্দিগঞ্জ থানার ওসি তৌহিদুজ্জামান বলেন, আধিপত্য বিস্তার নিয়ে ঘটনাটি ঘটেছে বলে প্রাথমিকভাবে জানতে পেরেছি। এ ঘটনায় এখনো লিখিত অভিযোগ পাওয়া যায়নি। তবে অভিযুক্ত হামলাকারীদের গ্রেপ্তারে চেষ্টা চলছে।

  • সর্বশেষ