শিরোনাম
◈ লঞ্চের ভাড়া পুনর্নির্ধারণে বৈঠক আজ ◈ জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে জাতীয় পার্টির দুইদিনের কর্মসূচি ◈ সদরঘাটে দুই লঞ্চের চাপায় পড়ে ট্রলারযাত্রী নিহত ◈ বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিবের ৯২তম জন্মবার্ষিকী আজ ◈ রাজধানীর শাহবাগে আন্দোলনকারীদের ওপর পুলিশের হামলা, আহত ২০ (ভিডিও) ◈ রাজধানীতে পুলিশের গাড়ি ভাঙচুরের মামলায় জামায়াতের ৬ কর্মী গ্রেপ্তার ◈ হজে গিয়ে ভিক্ষা: অবশেষে জামিন পেলেন মতিয়ার ◈ মাঝিপাড়া হিন্দুপল্লীতে অগ্নিসংযোগের ঘটনায় ৫১ আসামি কারাগারে ◈ পরিবারের ৪ জনই ভুয়া চিকিৎসক, করেন জটিল রোগের চিকিৎসা ◈ চলন্ত বাসে ডাকাতি-ধর্ষণ, মূল পরিকল্পনাকারীসহ গ্রেপ্তার ১০

প্রকাশিত : ০৫ জুলাই, ২০২২, ০৮:৩৩ সকাল
আপডেট : ০৫ জুলাই, ২০২২, ০৮:৩৭ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

স্ত্রীকে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা, স্বামী-দ্বিতীয় স্ত্রী আটক

টঙ্গী পূর্ব থানা

এফ এ নয়ন: গাজীপুরের টঙ্গীতে পারিবারিক কলহের জেরে প্রথম স্ত্রীকে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। এ ঘটনায় স্বামী কবির মিয়া ও তার দ্বিতীয় স্ত্রী ফাতেমা আক্তারকে আটক করেছে পুলিশ।

সোমবার (৪ জুলাই) সকাল ৯টায় টঙ্গীর তিস্তার গেট এলাকা থেকে মরদেহটি উদ্ধার করেছে পুলিশ। 

আটককৃতরা হলেন: কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ থানার সুধী এলাকার বাদশা মিয়ার ছেলে কবির মিয়া (২৪) ও তার দ্বিতীয় স্ত্রী ফাতেমা আক্তার।  নিহত মেঘলা আক্তার (২০) আটক কবির মিয়ার ১ম স্ত্রী এবং ঢাকার তেজগাঁও নাখালপাড়া এলাকার অপু মিয়ার মেয়ে।  

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, টঙ্গীর তিস্তার গেট এলাকায় কবির মিয়া তার দ্বিতীয় স্ত্রী ফাতেমা আক্তারকে নিয়ে ভাড়া থেকে স্থানীয় পোশাক কারখানায় চাকরি করেন। দুই দিন আগে মেঘলা তার মেয়ে তাবাসসুমকে (৬ মাস) নিয়ে স্বামীর কাছে আসে। রোববার (২ জুলাই) গভীর রাতে কবির হোসেনের সঙ্গে তার প্রথম স্ত্রী মেঘলার ঝগড়া হয়। একপর্যায়ে কবির হোসেন হাতুড়ি দিয়ে মেঘলার শরীরের বিভিন্ন স্থানে আঘাত করেন। এ ঘটনার পর কবির হোসেন থানায় গিয়ে স্ত্রী মেঘলা নেশাগ্রস্ত অবস্থায় রুমের ভেতর অচেতন হয়ে পড়ে আছেন বলে পুলিশকে জানায়।  

এদিকে ওই বাসার লোকজন নিহত নারীর সতিন ফাতেমাকে আটক করে রাখে। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার এবং নিহতের স্বামী ও সতিনকে আটক করে।  

টঙ্গী পূর্ব থানার উপ-পরিদর্শক (এসআই) শেখ সজল জানান, এ ঘটনায় নিহতের স্বামী ও সতিনকে আটক করা হয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। সম্পাদনা: হ্যাপি

  • সর্বশেষ