শিরোনাম

প্রকাশিত : ০৩ জুলাই, ২০২২, ০৭:৩৭ বিকাল
আপডেট : ০৩ জুলাই, ২০২২, ০৭:৩৭ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

যুবলীগ নেতা পারভেজ হত্যার মুলহোতাসহ গ্রেপ্তার ৩

যুবলীগ নেতা পারভেজ হত্যার মুলহোতাসহ গ্রেপ্তার ৩

আব্দুল্লাহ আল আমীন : ময়মনসিংহে যুবলীগ নেতা পারভেজ হত্যাকাণ্ডের ২৪ ঘন্টার মধ্যে মুলহোতা দেলোয়ার হোসেন দিলীপসহ তিনজনকে গ্রেপ্তারকরা হয়েছে। 

গ্রেপ্তারকৃতরা পুলিশের কাে হত্যাকান্ডের বর্ণনা ও অন্যান্য জড়িতদের নাম প্রকাশ করে জবানবন্দি দিয়েছে। প্রাপ্ত তথ্য মতে, বিভাগীয় নগরীর গন্ত্রপা এলাকায় পূর্ব শক্রতার জের ধরে শুক্রবার রাতে যুবলীগ নেতা পারভেজ মঞ্জিলকে (৩৪) ছুরিকাঘাত করে হত্যা করা হয়। 

এ ঘটনায় নিহতের ছোট ভাই সাদ্দাম  হোসেন বাদী হয়ে কোতোয়ালী মডেল থানায় মামলা দায়ের করে। 

হত্যাকাণ্ডের খবর পাওয়ার সাথে সাথে কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দের নেতৃত্বে এসআই আনোয়ার হোসেন, এসআই নিরুপম নাগ, এসআই শাহ মিনহাজ উদ্দিন, এএসআই সুজন চন্দ্র সাহা সহ একদল চৌকস পুলিশ ফোর্স হত্যার ঘটনায় জড়িতদের গ্রেফতারে বিভিন্নস্থানে অভিযান পরিচালনা করে। 

অভিযানে ২৪ ঘন্টার মধ্যে গৌরিপুরের ডৌহাখোলা এলাকা থেকে হত্যাকান্ডের মুলহোতা দেলোয়ার হোসেন দিলীপ, শহিদুল ইসলাম ওরফে শহিদকে গ্রেফতার করে। এছাড়া সাব্বির নামে আরো একজনকে র‌্যাবের একটি দল আটক করে। 
কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ বলেন, হত্যা খবর পেয়ে জড়িতদের গ্রেফতারে তাৎক্ষনিক অভিযানে নামে পুলিশ। শনিবার রাতে গৌরীপুরের ডৌহাখলা এলাকা থেকে হত্যাকান্ডের মুলহোতা দিলীপ ও শহিদকে গ্রেফতার করা হয়। 

তারা হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করেছে। এছাড়া সাব্বির নামে আরো একজনকে র‌্যাব আটক করে। তাদেরকে রবিবার আদালতে পাঠানো হয়েছে। এছাড়া অপরাপর আসামিদের গ্রেপ্তার অভিযান অব্যাহত আছে।

  • সর্বশেষ