শিরোনাম

প্রকাশিত : ০৩ জুলাই, ২০২২, ০৫:০২ বিকাল
আপডেট : ০৩ জুলাই, ২০২২, ০৫:০২ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সিরাজগঞ্জে আড়াই কোটি টাকার হেরোইনসহ আটক ৩

উদ্ধারকৃত মালামাল

সোহাগ হাসান, সিরাজগঞ্জ: বিশেষ অভিযান চালিয়ে সিরাজগঞ্জে আড়াই কোটি টাকার হেরোইনসহ ৩ শীর্ষ মাদক কারবারীকে আটক করেছে র‌্যাব-১২ সদস্যরা। এসময় ১টি প্রাইভেট কার জব্দ করা হয়।

আটককৃতরা হলো, রাজশাহীর সুলতানগঞ্জ গ্রামের শামসুল হুদার ছেলে রাশিদুল হক মনি (২২), বাহ্মণ গ্রামের কামাল উদ্দিনের ছেলে কামরুজ্জামন রনি (২৩) ও চাঁপাইনবাবগঞ্জের হরমা গ্রামের শফিকুল ইসলামের ছেলে শাকিল আহম্মেদ (২০)।

রবিবার (৩ জুলাই) দুপুুরে র‌্যাব-১২’র উপ-অধিনায়ক মেজর কাজী আলমগীর হোসেন (এসি) এক প্রেস বিজ্ঞপ্তিতে এতথ্য নিশ্চিত করেছেন।

প্রেস বিজ্ঞপ্তিতে জানান, গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২’র একটি চৌকষ আভিযানিক দল জেলার বঙ্গবন্ধু সেতু পশ্চিম এলাকায় মাদক বিরোধী বিশেষ অভিযান চালিয়ে ২ কেজি ৬৩০ গ্রাম হেরোইনসহ ৩ মাদক কারবারীকে আটক করা হয়।

এসময় মাদক ক্রয়-বিক্রয় কাজে ব্যবহৃত ১টি প্রাইভেট কার ঢাকা-মেট্রো-গ-১৯-২৫৭৪, ৪টি মোবাইল ও নগদ ১২ হাজার ২শত টাকা জব্দ করা হয়। উদ্ধার কৃত হেরোইনের আনুমানিক মুল্য আড়াই কোটি টাকা।

এই মাদক কারবারীরা আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে দেশের বিভিন্ন জেলায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল। আটক কৃতদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়