শিরোনাম

প্রকাশিত : ০১ জুলাই, ২০২২, ১১:৪৩ রাত
আপডেট : ০১ জুলাই, ২০২২, ১১:৪৩ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ময়মনসিংহে পুলিশি অভিযানে ৭ জন গ্রেপ্তার

আব্দুল্লাহ আল আমীন: ময়মনসিংহে কোতোয়ালী মডেল থানা পুলিশের অভিযানে বিভিন্ন অপরাধের দায়ে ৭ জনকে গ্রেপ্তার করা হয়েছে। শুক্রবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় পৃথক অভিযানে তাদেরকে গ্রেপ্তার করে পুলিশ।

কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামানের নির্দেশে আইনশৃংখলা নিয়ন্ত্রণ ও অপরাধীদের গ্রেপ্তারে কোতোয়ালী পুলিশ নিয়মিত অভিযান পরিচালনা করছে। এরই অংশ হিসেবে গত ২৪ ঘন্টায় ৭ জনকে গ্রেপ্তার করা হয়।

এর মাঝে এসআই নিরুপম নাগের নেতৃত্বে একটি টীম কাচারীঘাট নির্বাচন অফিসের পিছনে বালুর চর থেকে মাদক ব্যবসায়ী মোঃ সোহেল, মোঃ ইসাকে ৫০ পিছ ইয়াবা ও ৭ গ্রাম হেরোইনসহ গ্রেপ্তার করে। এসআই কামাল হোসেনের নেতৃত্বে একটি টিম নগরীর ঢোলাদিয়া তালতলা থেকে মাদক ব্যবসায়ী শহিদুল ইসলামকে ১৫ পিস ইয়াবা ট্যাবলেট, এসআই কমল সরকারের নেতৃত্বে একটি টিম সিরতা এলাকা থেকে চুরি মামলার আসামি মোঃ আল আমিন ও মোঃ রাকিব, এসআই রাশেদুল ইসলামের নেতৃত্বে একটি টিম চরপাড়া ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল গেইটের সামনে থেকে চুরি মামলার আসামি হিসাবে মোঃ মহিউদ্দিনকে এবং এসআই শাহজালাল মোঃ শামীম নামে পরোয়ানাভুক্ত একজনকে গ্রেপ্তার করে। শুক্রবার তাদেরকে আদালতে পাঠিয়েছে পুলিশ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়