শিরোনাম
◈ সরকার দূর্নীতির মাধ্যমে দেশের অর্থনীতি পঙ্গু করেছে: মির্জা ফখরুল ◈ ইসরাইলের সঙ্গে উত্তেজনা, ইহুদি এজেন্সি বন্ধ করে দিচ্ছে রাশিয়া ◈ পররাষ্ট্রমন্ত্রীর বক্তব্য ব্যক্তিগত, ভারতকে অনুরোধ করেনি আওয়ামী লীগ ◈ মিডিয়াকে সহনশীল হওয়ার অনুরোধ পররাষ্ট্রমন্ত্রীর ◈ টি-টোয়েন্টি একাদশ নির্বাচন করবে সাকিব ◈ ইতালিতে বাংলাদেশ দূতাবাসে ভাঙচুর, পুলিশ মোতায়েন ◈ বিশ্বের ১০০ শীর্ষ বন্দরের তালিকায় ৬৪তম চট্টগ্রাম বন্দর ◈ চলন্ত লঞ্চে সন্তান প্রসব, আজীবন যাতায়াত ‘ফ্রি’ ◈ মৌলভীবাজারে টিলা ধসে ৪ নারী চা শ্রমিক নিহত ◈ ‘পররাষ্ট্রমন্ত্রীর বক্তব্য প্রমাণ করে স্বাধীনতায় তাদের বিশ্বাস নাই’

প্রকাশিত : ০১ জুলাই, ২০২২, ০৮:২৩ রাত
আপডেট : ০১ জুলাই, ২০২২, ০৮:২৩ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কাঁঠালের লোভ দেখিয়ে

গৃহবধূকে ধর্ষণের চেষ্টা, যুবক গ্রেপ্তার

ধর্ষণ

মাহফুজুর রহমান  : ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার আড়পাড়া এলাকায় এক গৃহবধুকে শ্লীলতাহানির অভিযোগে পলাশ বিশ্বাস (৪০) নামে এক যুবককে আটক করেছে থানা পুলিশ। 

বৃহস্পতিবার বিকেলে শহরের আড়পাড়া এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক পলাশ বিশ্বাস উপজেলার আড়পাড়া এলাকার মৃত জালাল উদ্দিনের ছেলে। 

এ ঘটনায় শুক্রবার বিকেলে কালীগঞ্জ থানায় লিখিত অভিযোগ দিয়েছেন ভুক্তভোগী ওই গৃহবধু। লিখিত অভিযোগে তিনি উল্লেখ করেছেন, ২৩ জুন দুপুর সাড়ে ১২ টার দিকে পার্শ্ববর্তী খোকনের দোকানে যায়। এ সময় পলাশ বিশ্বাসের সাথে দেখা হয়। পলাশ তাকে দাঁড়াতে বলে। কিন্তু তিনি সময় নেই বলে জানান। এরপর পলাশ তাকে ঢাকালে ভাষায় কথা বলতে বলেন। কথাবার্তার এক পর্যায়ে পলাশ তাকে বলে তুই মায়ের কাছ থেকে প্রতিবছর কাঁঠাল কিনিস, আমাদের ঘরে পাঁকা কাঁঠাল আছে এবং মা ও আছে। 

এরপর গৃহবধু কাঁঠাল দেখার জন্য পলাশদের বাড়িতে যান। বাড়িতে গিয়ে দেখেন তার মা বাড়িতে নেই। এ সময় তিনি কাঁঠাল না দেখে চলে আসতে চাইলে পিছন দিক থেকে পলাশ তাকে জড়িয়ে ধরে এবং শরীরের স্পর্শকাতর স্থানে হাত দেয়। তিনি চিৎকার দিলে পলাশ তাকে ছেড়ে দেয়। 

কালীগঞ্জ থানার ওসি আব্দুর রহিম মোল্লা জানান, গৃহবধূকে শ্লীলতাহানির ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। এ অভিযোগে পলাশ নামের ওই যুবককে আটক করা হয়েছে।             

  • সর্বশেষ