শিরোনাম
◈ লঞ্চের ভাড়া পুনর্নির্ধারণে বৈঠক আজ ◈ জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে জাতীয় পার্টির দুইদিনের কর্মসূচি ◈ সদরঘাটে দুই লঞ্চের চাপায় পড়ে ট্রলারযাত্রী নিহত ◈ বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিবের ৯২তম জন্মবার্ষিকী আজ ◈ রাজধানীর শাহবাগে আন্দোলনকারীদের ওপর পুলিশের হামলা, আহত ২০ (ভিডিও) ◈ রাজধানীতে পুলিশের গাড়ি ভাঙচুরের মামলায় জামায়াতের ৬ কর্মী গ্রেপ্তার ◈ হজে গিয়ে ভিক্ষা: অবশেষে জামিন পেলেন মতিয়ার ◈ মাঝিপাড়া হিন্দুপল্লীতে অগ্নিসংযোগের ঘটনায় ৫১ আসামি কারাগারে ◈ পরিবারের ৪ জনই ভুয়া চিকিৎসক, করেন জটিল রোগের চিকিৎসা ◈ চলন্ত বাসে ডাকাতি-ধর্ষণ, মূল পরিকল্পনাকারীসহ গ্রেপ্তার ১০

প্রকাশিত : ২৯ জুন, ২০২২, ০৬:১১ বিকাল
আপডেট : ২৯ জুন, ২০২২, ০৬:১১ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

শ্রীপুরে শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার 

মরদেহ উদ্ধার 

মোতাহার খান : গাজীপুরের শ্রীপুর উপজেলার ভাংনাহাটি এলাকায় শান্তা আক্তার (১৫) নামে এক মাদরাসা শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (২৯ জুন) দুপুর ১টার দিকে পৌর এলাকা ভাংনাহাটি এলাকার মোফাজ্জলের বাড়ি থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত শান্তা আক্তার ভাংনাহাটি এলাকায় রুহুল আমিনের মেয়ে। সে ভাংনাহাটি রহমানিয়া কামিল মাদরাসার ৮ম শ্রেণির শিক্ষার্থী।

পুলিশ ও নিহতের বড় ভাই  সূত্রে জানা গেছে, ঘটনার দিন রাতে নিজের রুমের দরজা বন্ধ করে ঘরের আড়ার সঙ্গে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করে শান্তা। পরে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

শ্রীপুর থানার উপপরিদর্শক এসআই কবির হোসেন বলেন, মৃত্যুর কারণ জানতে তদন্ত চলছে।নিহতের নিজ ঘরে খাতার মাঝে প্রেম সংক্রান্ত লিখা পাওয়া গেছে বলেও জানান তিনি। বিস্তারিত পরে বলা যাবে বলেও জানান তিনি।

শ্রীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মনিরুজ্জামান জানান, আমরা ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করেছি।মৃত্যুর কারণ এখনও জানা যায়নি।মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহিদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছ।

  • সর্বশেষ