শিরোনাম

প্রকাশিত : ২৯ জুন, ২০২২, ০৫:০০ বিকাল
আপডেট : ২৯ জুন, ২০২২, ০৫:০০ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নিখোঁজ স্কুল ছাত্রের গলিত মরদেহ উদ্ধার

মরদেহ উদ্ধার

ব্যুরো চীফ : কুমিল্লা জেলার হোমনা উপজেলায় নিখোঁজ হওয়ার ১৮ দিন পর হৃদয় (১২) নামে এক স্কুলছাত্রের গলিত মরদেহের খন্ডিত অংশ উদ্ধার করেছে  পুলিশ। 

মঙ্গলবার বিকেলে উপজেলার নয়াগাঁও গ্রাম সংলগ্ন নদী থেকে তার মরদেহের খন্ডিত অংশটি উদ্ধার করা হয়। এ সময় স্বজনদের কান্নায় আকাশ বাতাস ভারী হয়ে উঠে।
 
হোমনা থানা পুলিশ বলছে, মরদেহটি অনেকদিন পানিতে থাকার ফলে বিকৃত হয়ে গেছে। প্রাথমিকভাবে পরনের প্যান্ট দেখে স্বজনেরা মরদেহটি নিখোঁজ হৃদয়ের বলে শনাক্ত করেন।

হৃদয় উপজেলার আছাদপুর হাজী সিরাজদ্দৌলা ফারুকী উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্র ও উপজেলার চিৎপুর গ্রামের প্রবাসী নাছির উদ্দিনের ছেলে।

নিহতের চাচা এনায়েত উল্লাহ বলেন, গত ১১ জুন দুপুরে নিজ বাড়ি থেকে বের হয়ে হৃদয় আর ঘরে ফেরেনি। পরে সম্ভাব্য সব স্থানে খোঁজাখুঁজি করে কোথাও না পেয়ে গত ১২ জুন হোমনা থানায় একটি নিখোঁজ ডায়রি করি।

তিনি আরও বলেন, হৃদয় নিহত হওয়ার ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। এদিকে হৃদয়ের মরদেহ উদ্ধারের পর তার স্কুলের সহপাঠীসহ এলাকাবাসীর মধ্যে শোকের ছায়া নেমে এসেছে। স্বজনদের কান্নায় পরিবেশ ভারী হয়ে উঠেছে।

হোমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সাইফুল ইসলাম বলেন, পানি থেকে গলিত মরদেহের খন্ডিত অংশ উদ্ধার করা হয়েছে। পরনের প্যান্ট দেখে পরিবারের লোকজন মরদেহ নিখোঁজ হৃদয়ের বলে শনাক্ত করেন। মরদেহ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

  • সর্বশেষ