শিরোনাম
◈ সরকার দূর্নীতির মাধ্যমে দেশের অর্থনীতি পঙ্গু করেছে: মির্জা ফখরুল ◈ ইসরাইলের সঙ্গে উত্তেজনা, ইহুদি এজেন্সি বন্ধ করে দিচ্ছে রাশিয়া ◈ পররাষ্ট্রমন্ত্রীর বক্তব্য ব্যক্তিগত, ভারতকে অনুরোধ করেনি আওয়ামী লীগ ◈ মিডিয়াকে সহনশীল হওয়ার অনুরোধ পররাষ্ট্রমন্ত্রীর ◈ টি-টোয়েন্টি একাদশ নির্বাচন করবে সাকিব ◈ ইতালিতে বাংলাদেশ দূতাবাসে ভাঙচুর, পুলিশ মোতায়েন ◈ বিশ্বের ১০০ শীর্ষ বন্দরের তালিকায় ৬৪তম চট্টগ্রাম বন্দর ◈ চলন্ত লঞ্চে সন্তান প্রসব, আজীবন যাতায়াত ‘ফ্রি’ ◈ মৌলভীবাজারে টিলা ধসে ৪ নারী চা শ্রমিক নিহত ◈ ‘পররাষ্ট্রমন্ত্রীর বক্তব্য প্রমাণ করে স্বাধীনতায় তাদের বিশ্বাস নাই’

প্রকাশিত : ২৭ জুন, ২০২২, ১১:২৯ দুপুর
আপডেট : ২৭ জুন, ২০২২, ১১:২৯ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

শিশু নির্যাতনের অভিযোগে দাদী গ্রেপ্তার

তানিশা-দাদী মনোয়ারা বেগম

মনিরুজ্জামান, বোরহানউদ্দিন (ভোলা): ভোলার বোরহানউদ্দিনে তানিশা (৭) নামের এক শিশুকে নির্যাতনের অভিযোগে দাদী মনোয়ারা বেগমকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৩ জুন) সকাল সাড়ে ১১টায় দেউলা ইউনিয়নের চরটিটিয়া গ্রামের মাঝি বাড়ীতে নির্যাতনের ঘটনা ঘটে। মনোয়ারা বেগম ওই এলাকার মোঃ ইউনুসের স্ত্রী এবং তানিশার দাদী। ঘটনার পর শনিবার রাতে আহত শিশুর মা মোছাঃ সোনিয়া বেগম বাদী হয়ে বোরহানউদ্দিন থানায় একটি মামলা দায়ের করেন এবং ওই রাতেই পুলিশ তাকে গ্রেপ্তার করে।

আহত শিশুর মা সোনিয়া বেগম জানান, ৬ বছর পূর্বে তানিশার বাবা মোঃ হারুনের সঙ্গে তার ডিভোর্স হয়। এরপর থেকে তানিশা আমার কাছে ছিল।  গত দুই মাস আগে সাবেক স্বামী মোঃ হারুনের মা মনোয়ারা বেগম তানিশার ভরণপোষণ দিবে বলে আমাদের কাছ থেকে নিয়ে যায়। এরপর থেকে বিভিন্ন সময়ে তাকে নির্যাতনের খবর পাই। গত বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় মোবাইল হারানোর অজুহাতে মনোয়ারা বেগম আমার মেয়ে তানিশার মাথার চুল ধরে এলোপাথারীভাবে মাটিতে আছাড় মারেন। লোহার প্লাস দিয়া তানিশার ডান হাতের তর্জনি আঙ্গুল টেনে রক্তাক্ত জখম করে। এতেও ক্ষান্ত না হয়ে গাছের সঙ্গে দিনভর বেধে রেখে অত্যাচার নির্যাতন করে। নির্যাতনের চিত্র প্রতিবেশীরা মোবাইল ফোনের মাধ্যমে ভিডিও করে।  আমাকে খবর দিলে আমি গিয়ে তাকে উদ্ধার করে বোরহানউদ্দিন স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করি।

এদিকে নির্যাতনের ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হলে ব্যাপক নিন্দা ও করা সমালোচনা করেন অনেকেই।

বোরহানউদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহিন ফকির (বিপিএম) জানান, এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে এবং অভিযুক্ত মনোয়ারা বেগমকে গ্রেপ্তার করে কোর্টে প্রেরণ করা হয়েছে। সম্পাদনা: হ্যাপি

  • সর্বশেষ