শিরোনাম
◈ ত্রিশালে বাসের ধাক্কায় বিশ্ববিদ্যালয় ছাত্রসহ অটোরিকশার ৩ যাত্রী নিহত ◈ জলদস্যুদের হাতে জিম্মি জাহাজ মুক্ত করার বিষয়ে  সরকার অনেক দূর এগিয়েছে: পররাষ্ট্রমন্ত্রী  ◈ এসএসসি পরীক্ষায় আমূল পরিবর্তন, বদলে যেতে পারে পরীক্ষার নামও ◈ পঞ্চম দিনের মতো কর্মবিরতিতে ট্রেইনি ও ইন্টার্ন চিকিৎসকরা ◈ অর্থাভাবে পার্লামেন্ট নির্বাচনে লড়বেন না ভারতের অর্থমন্ত্রী ◈ কখন কাকে ধরে নিয়ে যায় কোনো নিশ্চয়তা নেই: ফখরুল ◈ জনপ্রিয়তায় ট্রাম্পের কাছাকাছি বাইডেন ◈ আদালত থেকে জঙ্গি ছিনতাই মামলার তদন্ত প্রতিবেদন জমা দেয়ার নতুন তারিখ ৮ মে ◈ সেনা গোয়েন্দাসংস্থার বিরুদ্ধে ৬ পাক বিচারপতির ভয় দেখানোর অভিযোগ ◈ নিরস্ত্র ফিলিস্তিনিরা সাদা পতাকা উড়াচ্ছিল, তাদের বূলডোজার দিয়ে মাটি চাপা দিল ইসরায়েলী সেনারা

প্রকাশিত : ০৪ আগস্ট, ২০২২, ০৪:৩৬ দুপুর
আপডেট : ০৪ আগস্ট, ২০২২, ০৪:৩৬ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

রোববার শ্রবণ প্রতিবন্ধী শিশুদের জন্য বিনামূল্যে কক্লিয়ার ইমপ্ল্যান্ট বরাদ্দ 

বিএসএমএমইউ

শাহীন খন্দকার: আগামী ৭ আগস্ট বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের উদ্যোগে সকাল ১০টা ৩০ মিনিটে এ ব্লক অডিটোরিয়ামে বিনামূল্যে ইমপ্লান্ট বরাদ্দ পত্র বিতরণ করা হবে। 

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সার্বিক সহযোগিতা  এব  সমাজকল্যাণ মন্ত্রণালয়ের সহায়তায় সম্পূর্ণ শ্রবণ প্রতিবন্ধী শিশুদের জন্য অত্যন্ত ব্যয়বহুল কক্লিয়ার ইমপ্ল্যান্ট বরাদ্দ পত্র সম্পূর্ণ বিনামূল্যে প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে বিএসএমএমইউতে।

ইতোমধ্যে এই কর্মসূচীর আওতায় ছয় শতাধিক শিশু স্বাভাবিক জীবন ফিরে পেয়েছে।  অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন  বিএমআরসি’র চেয়ারম্যান এবং স্বাস্থ্য, পরিবার কল্যাণ ও সমাজকল্যাণ বিষয়ক প্রাক্তন উপদেষ্টা অধ্যাপক ডা. সৈয়দ মোদাচ্ছের আলী।

আগামী রবিবার ৭ আগস্ট ২০২২ইং তারিখ সকাল ১০টা ৩০ মিনিটে এ ব্লক অডিটোরিয়ামে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) উদ্যোগে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সানুগ্রহে সমাজকল্যাণ মন্ত্রণালয়ের সহায়তায় সম্পূর্ণ শ্রবণ প্রতিবন্ধী শিশুদের জন্য অত্যন্ত ব্যয়বহুল কক্লিয়ার ইমপ্ল্যান্ট বরাদ্দ পত্র সম্পূর্ণ বিনামূল্যে প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। 

ইতোমধ্যে এই কর্মসূচীর আওতায় ছয় শতাধিক শিশু স্বাভাবিক জীবন ফিরে পেয়েছে। প্রধান অতিথি: বিএমআরসি’র চেয়ারম্যান এবং স্বাস্থ্য, পরিবার কল্যাণ ও সমাজকল্যাণ বিষয়ক প্রাক্তন উপদেষ্টা অধ্যাপক ডা. সৈয়দ মোদাচ্ছের আলী। বিএসএমএমইউর সংবাদ বিজ্ঞপ্তিতে এতথ্য নিশ্চিত করা হয়েছে আজ (৫ জুলাই) বৃহস্পতিবার।

  • সর্বশেষ
  • জনপ্রিয়