শিরোনাম
◈ প্রাইভেটকারের ওপর গার্ডার: ক্রেনের চালক ও ঠিকাদারি প্রতিষ্ঠানের বিরুদ্ধে মামলা ◈ গার্ডার চাপায় নিহতদের ময়নাতদন্ত হবে সোহরাওয়ার্দীর মর্গে ◈ উত্তরায় দুর্ঘটনা: শিশু জাকারিয়া জীবিত ছিল আধাঘণ্টা ◈ পুলিশের উদ্দেশ্যই ছিল ছাত্রলীগের ছেলেদের মারবে: এমপি শম্ভু ◈ রাজধানীতে ক্রেন থেকে রড পড়ে ৫ পথচারী আহত ◈ চকবাজার ও উত্তরার ঘটনায় শোক জানিয়ে তদন্তের দাবি ফখরুলের ◈ মানবাধিকারকর্মীদের কথা শুনলেন জাতিসংঘের মিশেল ব্যাচেলেট ◈ উত্তরায় ক্রেন দুর্ঘটনা: বেঁচে রইলেন শুধু নবদম্পতি ◈ খায়রুনকে লাথি মেরে সেই রাতে বাইরে যান স্বামী ◈ উত্তরায় প্রাইভেট কারের উপর ফ্লাইওভারের গার্ডার, নিহত ৫ (ভিডিও)

প্রকাশিত : ০৪ আগস্ট, ২০২২, ০৪:৩৬ দুপুর
আপডেট : ০৪ আগস্ট, ২০২২, ০৪:৩৬ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

রোববার শ্রবণ প্রতিবন্ধী শিশুদের জন্য বিনামূল্যে কক্লিয়ার ইমপ্ল্যান্ট বরাদ্দ 

বিএসএমএমইউ

শাহীন খন্দকার: আগামী ৭ আগস্ট বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের উদ্যোগে সকাল ১০টা ৩০ মিনিটে এ ব্লক অডিটোরিয়ামে বিনামূল্যে ইমপ্লান্ট বরাদ্দ পত্র বিতরণ করা হবে। 

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সার্বিক সহযোগিতা  এব  সমাজকল্যাণ মন্ত্রণালয়ের সহায়তায় সম্পূর্ণ শ্রবণ প্রতিবন্ধী শিশুদের জন্য অত্যন্ত ব্যয়বহুল কক্লিয়ার ইমপ্ল্যান্ট বরাদ্দ পত্র সম্পূর্ণ বিনামূল্যে প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে বিএসএমএমইউতে।

ইতোমধ্যে এই কর্মসূচীর আওতায় ছয় শতাধিক শিশু স্বাভাবিক জীবন ফিরে পেয়েছে।  অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন  বিএমআরসি’র চেয়ারম্যান এবং স্বাস্থ্য, পরিবার কল্যাণ ও সমাজকল্যাণ বিষয়ক প্রাক্তন উপদেষ্টা অধ্যাপক ডা. সৈয়দ মোদাচ্ছের আলী।

আগামী রবিবার ৭ আগস্ট ২০২২ইং তারিখ সকাল ১০টা ৩০ মিনিটে এ ব্লক অডিটোরিয়ামে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) উদ্যোগে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সানুগ্রহে সমাজকল্যাণ মন্ত্রণালয়ের সহায়তায় সম্পূর্ণ শ্রবণ প্রতিবন্ধী শিশুদের জন্য অত্যন্ত ব্যয়বহুল কক্লিয়ার ইমপ্ল্যান্ট বরাদ্দ পত্র সম্পূর্ণ বিনামূল্যে প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। 

ইতোমধ্যে এই কর্মসূচীর আওতায় ছয় শতাধিক শিশু স্বাভাবিক জীবন ফিরে পেয়েছে। প্রধান অতিথি: বিএমআরসি’র চেয়ারম্যান এবং স্বাস্থ্য, পরিবার কল্যাণ ও সমাজকল্যাণ বিষয়ক প্রাক্তন উপদেষ্টা অধ্যাপক ডা. সৈয়দ মোদাচ্ছের আলী। বিএসএমএমইউর সংবাদ বিজ্ঞপ্তিতে এতথ্য নিশ্চিত করা হয়েছে আজ (৫ জুলাই) বৃহস্পতিবার।

  • সর্বশেষ