শিরোনাম
◈ ২০২৫ সালের মধ্যে ৪৮টি কূপ খনন শেষ করতে চায় পেট্রোবাংলা ◈ ভিত্তিহীন মামলায় বিরোধী নেতাকর্মীদের নাজেহাল করা হচ্ছে: মির্জা ফখরুল ◈ বিনা কারণে কারাগার এখন বিএনপির নেতাকর্মীদের স্থায়ী ঠিকানা: রিজভী ◈ অপরাধের কারণেই বিএনপি নেতা-কর্মীদের  বিরুদ্ধে মামলা হয়েছে: প্রধানমন্ত্রী  ◈ অ্যাননটেক্সকে জনতা ব্যাংকের সুদ মওকুফ সুবিধা বাতিলের নির্দেশ বাংলাদেশ ব্যাংকের ◈ চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ দশমিক ৩ ডিগ্রি, হিট এলার্ট জারি  ◈ ঢাকা শিশু হাসপাতালের আগুন নিয়ন্ত্রণে ◈ ইরানে ইসরায়েলের হামলার খবরে বিশ্বজুড়ে উত্তেজনা, তৃতীয় বিশ্বযুদ্ধের আতঙ্ক ◈ বিমানবন্দরের থার্ড টার্মিনালের বাউন্ডারি ভেঙে বাস ঢু‌কে প্রকৌশলী নিহত ◈ জাতীয় পতাকার নকশাকার শিব নারায়ণ দাস মারা গেছেন

প্রকাশিত : ০৩ জুলাই, ২০২২, ০৫:৫৫ বিকাল
আপডেট : ০৩ জুলাই, ২০২২, ০৬:২৮ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ডেঙ্গুতে আরো ৪২ জন হাসপাতালে ভর্তি

ডেঙ্গু

শাহীন খন্দকার: ডেঙ্গুতে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় আরো ৪২ জন হাসপাতালে ভর্তি হয়েছেন। এই বছর এখন পর্যন্ত ডেঙ্গুতে মারা গেছেন একজন। এই মাসের প্রথম তিনদিনে আক্রান্ত হয়েছেন ১১৩ জন।

রোববার (৩ জুলাই) স্বাস্থ্য অধিপ্তরের হেলথ ইমার্জেন্সি অপারেশন সেন্টার ও কন্ট্রোল রুমের দেয়া তথ্য থেকে এসব জানা যায়। আক্রান্তদের মধ্যে ৩২ জনই ঢাকার এবং বাকি ১০ জন ঢাকার বাইরে অবস্থান করছেন।

স্বাস্থ্য অধিদপ্তর জানায়, সারাদেশের বিভিন্ন সরকারি ও বেসরকারি হাসপাতালে বর্তমানে ১৩৩ জন রোগী ভর্তি আছেন। এর মধ্যে শুধু ঢাকায় ১১৮ জন এবং ঢাকার বাইরে ১৫ জন ভর্তি আছেন। এই বছরের ১ জানুয়ারি থেকে এখন পর্যন্ত ১ হাজার ২০২ জন রোগী হাসপাতালে ভর্তি হয়েছেন, আর ছাড়া পেয়েছেন এক হাজার ৬৮ জন।  

  • সর্বশেষ
  • জনপ্রিয়