শিরোনাম
◈ আওয়ামী লীগ সবচেয়ে বড় ভারতীয় পণ্য: গয়েশ্বর ◈ সন্ত্রাসীদের ওপর ভর করে দেশ চালাচ্ছে সরকার: রিজভী ◈ ইফতার পার্টিতে আওয়ামী লীগের চরিত্রহনন করছে বিএনপি: কাদের ◈ বাংলাদেশে কারাবন্দী পোশাক শ্রমিকদের মুক্তির আহ্বান যুক্তরাষ্ট্রের ফ্যাশন লবি’র ◈ দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে তীর্থ যাত্রীবাহী বাস খাদে, নিহত ৪৫ ◈ ২২ এপ্রিল ঢাকায় আসছেন কাতারের আমির, ১০ চুক্তির সম্ভাবনা ◈ ইর্ন্টান চিকিৎসকদের দাবি নিয়ে প্রধানমন্ত্রী’র সঙ্গে কথা বলেছি: স্বাস্থ্যমন্ত্রী ◈ উন্নয়ন সহযোগীদের একক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন: পরিবেশমন্ত্রী ◈ ড. ইউনূসের পুরস্কার নিয়ে ভুলভ্রান্তি হতে পারে: আইনজীবী  ◈ ত্রিশালে বাসের ধাক্কায় বিশ্ববিদ্যালয় ছাত্রসহ অটোরিকশার ৩ যাত্রী নিহত

প্রকাশিত : ১৮ জানুয়ারী, ২০২৩, ০৮:৪০ রাত
আপডেট : ১৯ জানুয়ারী, ২০২৩, ০৩:০১ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

পৃথিবীর সেরা বিচ-সাইড লাক্সারি রিসোর্টের স্বীকৃতি পেল ‘সী পার্ল বিচরিসোর্ট এন্ড স্প্যা’

মনজুর এ আজিজ : পৃথিবীর সেরা লাক্সারি হোটেলগুলোর মধ্য থেকে বাছাইকরে সী পার্ল বিচরিসোর্ট অ্যান্ড স্পা-কে পৃথিবীর সেরা বিচ-সাইড লাক্সারি রিসোর্ট হিসেবে স্বীকৃতি দিয়েছে গ্লোবাল অর্গানাইজেশন 'দ্যা ওয়ার্ল্ড লাক্সারি হোটেল অ্যাওয়ার্ডস'। এই লাক্সারি রিসোর্টটি সেরা বিচ-সাইড লাক্সারি হোটেল অ্যাওয়ার্ডের পাশাপাশি সেরা লাক্সারি স্পা অ্যাওয়ার্ডও জিতেছে। এছাড়া সেরা জেনারেল ম্যানেজার অ্যাওয়ার্ড জিতেছেন সী পার্ল বিচরিসোর্ট অ্যান্ড স্পা-এর গ্রুপ জিএম আজিম শাহ।

বুধবার বিকেলে রাজধানীর হোটেল সোনারগাঁয়ে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এ ঘোষণা দেন সি পার্ল বিচ রিসোর্ট অ্যান্ড স্পার গ্রুপ জিএম আজিম শাহ। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সি পার্ল বিচ রিসোর্ট অ্যান্ড স্পার প্রধান নির্বাহী কর্মকর্তা কাজী এএসএম আনিসুল কবির, সচিব মামুন, মার্কেটিং প্রধান আসাদুর রহমান, ম্যানেজার সানাউল হক প্রমুখ।

পৃথিবীর মধ্যে সেরা বিচ-সাইড লাক্সারি রিসোর্ট হিসেবে স্বীকৃতি পাওয়া এবং নিজে সেরা জিএম হিসেবে অ্যাওয়ার্ড জেতায় উচ্ছ্বসিত পৃথিবীর বিভিন্ন ফাইভ স্টার হোটেল ও রিসোর্ট পরিচালনার পর সী পার্লের দায়িত্ব নেওয়া আজিম শাহ বলেন, আন্তর্জাতিক স্বীকৃতির জন্য সী পার্ল পরিবার অত্যন্ত সম্মানিত এবং আনন্দিত। এই স্বীকৃতি শুধুমাত্র সী পার্ল এর নয়, পুরো বাংলাদেশের পর্যটন শিল্পের জন্য এটি একটি অনন্য স্বীকৃতি। এই অর্জন লাক্সারি রিসোর্ট হিসেবে নয়, আগত অতিথিদের সেবা প্রদান নিশ্চিতের দায়বদ্ধতা বাড়িয়ে তোলে। 

তিনি বলেন, সী পার্লকে শুধু দেশের মধ্যে নয়, সারা পৃথিবীর মধ্যে সেরা রিসোর্টে পরিণত করার জন্য কাজ করে চলেছে সী পার্ল টিম। এই স্বীকৃতি পুরোটিমকে আরও বেশি অনুপ্রাণিত করবে বলে মনে করেন তিনি। হোটেলে আগত অতিথিদের সেবার মান প্রতিনিয়ত বাড়ানোর মাধ্যমে দেশের ভ্রমণপ্রিয় ট্রাভেলারদের পাশাপাশি সারা পৃথিবীর বিভিন্ন দেশ থেকে আসা পর্যটক ও প্রফেশনালদেরকে সেবা প্রদানের মাধ্যমে বিশ্ব সেরাদের কাতারে নিজেদেরকে প্রতিষ্ঠিত করেছে সী পার্ল বিচ-রিসোর্ট অ্যান্ড স্পা। সেবার মান বৃদ্ধি পাওয়ায় সী পার্ল দেশে ও আন্তর্জাতিক অঙ্গণে আরও স্বীকৃতি পাবে তা নিয়ে আশাবাদী হোটলটির গ্রুপ জিএম আজিম শাহ। 

অনুষ্ঠানে জানানে হয়, ২০১৫ সালের ১৭ সেপ্টেম্বর চালু হওয়া কক্সবাজারের ইনানী বিচে ২৫ একর জমির উপর প্রতিষ্ঠিত এই পাঁচতারকা হোটেল। এতে ৪৯৩টি কক্ষ ও স্যুট রয়েছে। শুরু হবার পর থেকেই দেশের ভ্রমণপ্রিয় মানুষের পছন্দের জায়গা হয়ে ওঠে এই রিসোর্টটি। রুমের পাশাপাশি ৯টি রেস্টুরেন্ট, ৩টি বার, ৬টি মিটিং ও কনভেনশন ভেন্যু, ২টি সুইমিংপুল, টেনিস ও ব্যাডমিন্টন খেলাসহ নানা সুবিধা সি পার্ল কক্সবাজারকে দেশের লাক্সারি রিসোর্টের কাতারে শীর্ষ স্থানে অবস্থান করেছে।

এমএএ/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়