শিরোনাম
◈ দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে তীর্থ যাত্রীবাহী বাস খাদে, নিহত ৪৫ ◈ প্রাথমিকের তৃতীয় ধাপের পরীক্ষা শুরু, মানতে হবে কিছু নির্দেশনা ◈ ভারত থেকে ১৬৫০ টন পেঁয়াজ আসছে আজ! ◈ বিশ্ববাজারে সোনার সর্বোচ্চ দামের নতুন রেকর্ড ◈ ২২ এপ্রিল ঢাকায় আসছেন কাতারের আমির, ১০ চুক্তির সম্ভাবনা ◈ চেক প্রতারণার মামলায় ইভ্যালির রাসেল-শামিমার বিচার শুরু ◈ ইর্ন্টান চিকিৎসকদের দাবি নিয়ে প্রধানমন্ত্রী’র সঙ্গে কথা বলেছি: স্বাস্থ্যমন্ত্রী ◈ প্রফেসর ইউনূসকে প্রদত্ত "ট্রি অব পিস" প্রধানমন্ত্রীকে প্রদত্ত একই ভাস্করের একই ভাস্কর্য: ইউনূস সেন্টার ◈ নির্বাচনী বন্ড কেবল ভারত নয়, বিশ্বের সবচেয়ে বড় কেলেঙ্কারি: অর্থমন্ত্রীর স্বামী ◈ কুড়িগ্রামে অর্থনৈতিক অঞ্চলের স্থান পরিদর্শন করে দেশে ফিরলেন ভুটানের রাজা

প্রকাশিত : ১৯ নভেম্বর, ২০২২, ০৮:১৭ রাত
আপডেট : ১৯ নভেম্বর, ২০২২, ০৮:২৭ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ফিসারি থেকে ১০ফুট লম্বা অজগর সাপ উদ্ধার

ফিসারি থেকে ১০ফুট লম্বা অজগর সাপ উদ্ধার

স্বপন দেব, মৌলভীবাজার : মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গলে মাছের ফিসারি থেকে একটি ১০ ফুট লম্বা ও ১৪ কেজি ওজনের একটি অজগর সাপ উদ্ধার করা হয়েছে।

শনিবার (১৯ নভেম্বর) দুপুর ১টায় শ্রীমঙ্গল উপজেলার নওয়াগাঁও গ্রামের মুসাব্বির আল মাসুদ এর মৎস্য ফিসারিতে শ্রমিকরা কাজ করতে গিয়ে বড় আকারের একটি অজগর সাপ দেখতে পান। বড় আকারের অজগর দেখে শ্রমিকরা অতঙ্কিত হয়ে শ্রীমঙ্গলস্থ বাংলাদেশ বন্যপ্রাণি সেবা ফাউন্ডেশনে খবর দেন।

ফিসারিতে বড় আকারের অজগর থাকার খবর পেয়ে বন্যপ্রাণি সেবা ফাউন্ডেশনের পরিচালক স্বপন দেব সজল দ্রুত ফিসারিতে গিয়ে বিশালদেহী অজগরটিকে উদ্ধার করেন।

সজল দেব জানান, উদ্ধারকরা অজগর সাপটি ১০ ফুট লম্বা এর ওজন ১৪ কেজি। অজগরটি কিছুটা অসুস্থ মনে হয়েছে। সাপটি বন বিভাগের কাছে হস্তান্তর করা হয়েছে। কিছুটা সুস্থ হলে সাপটিকে লাউয়াছড়া জাতীয় উদ্যানে অবমুক্ত করা হবে।

প্রতিনিধি/জেএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়