শিরোনাম
◈ আগামী মার্চে ঢাকায় বাংলাদেশ বিজনেস সামিট ◈ ঘন কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়ায় ফেরি চলাচল বন্ধ ◈ নো ম্যানস ল্যান্ডে থাকা রোহিঙ্গাদের বাংলাদেশ প্রবেশে নিবন্ধন প্রক্রিয়া শুরু ◈ পুলিশ কর্মকর্তার গুলিতে আহত উড়িষ্যার মন্ত্রীর মৃত্যু ◈ কারাগারে অসুস্থ রিজভীর শারীরিক অবস্থার অবনতি ◈ যুক্তরাষ্ট্র ও ইইউ’র উদ্দেশ্যে তুরস্কের পাল্টা ভ্রমণ সতর্কতা ◈ প্রমোদতরী গঙ্গা বিলাস কলকাতায়, মঙ্গলবার আসবে বাংলাদেশে ◈ ভোটের অধিকার ও গণতন্ত্র পুনরুদ্ধারে আমরা একমত হয়েছি: মির্জা ফখরুল  ◈ মায়ের কাছেই থাকবে দুই জাপানি শিশু, মামলা খারিজ ◈ নেতানিয়াহুর বিরুদ্ধে জেরুজালেমে হাজার হাজার মানুষের বিক্ষোভ

প্রকাশিত : ১৯ নভেম্বর, ২০২২, ০৮:১৭ রাত
আপডেট : ১৯ নভেম্বর, ২০২২, ০৮:২৭ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ফিসারি থেকে ১০ফুট লম্বা অজগর সাপ উদ্ধার

ফিসারি থেকে ১০ফুট লম্বা অজগর সাপ উদ্ধার

স্বপন দেব, মৌলভীবাজার : মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গলে মাছের ফিসারি থেকে একটি ১০ ফুট লম্বা ও ১৪ কেজি ওজনের একটি অজগর সাপ উদ্ধার করা হয়েছে।

শনিবার (১৯ নভেম্বর) দুপুর ১টায় শ্রীমঙ্গল উপজেলার নওয়াগাঁও গ্রামের মুসাব্বির আল মাসুদ এর মৎস্য ফিসারিতে শ্রমিকরা কাজ করতে গিয়ে বড় আকারের একটি অজগর সাপ দেখতে পান। বড় আকারের অজগর দেখে শ্রমিকরা অতঙ্কিত হয়ে শ্রীমঙ্গলস্থ বাংলাদেশ বন্যপ্রাণি সেবা ফাউন্ডেশনে খবর দেন।

ফিসারিতে বড় আকারের অজগর থাকার খবর পেয়ে বন্যপ্রাণি সেবা ফাউন্ডেশনের পরিচালক স্বপন দেব সজল দ্রুত ফিসারিতে গিয়ে বিশালদেহী অজগরটিকে উদ্ধার করেন।

সজল দেব জানান, উদ্ধারকরা অজগর সাপটি ১০ ফুট লম্বা এর ওজন ১৪ কেজি। অজগরটি কিছুটা অসুস্থ মনে হয়েছে। সাপটি বন বিভাগের কাছে হস্তান্তর করা হয়েছে। কিছুটা সুস্থ হলে সাপটিকে লাউয়াছড়া জাতীয় উদ্যানে অবমুক্ত করা হবে।

প্রতিনিধি/জেএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়