শিরোনাম
◈ ইফতার পার্টিতে আওয়ামী লীগের চরিত্রহনন করছে বিএনপি: কাদের ◈ বাংলাদেশে কারাবন্দী পোশাক শ্রমিকদের মুক্তির আহ্বান যুক্তরাষ্ট্রের ফ্যাশন লবি’র ◈ দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে তীর্থ যাত্রীবাহী বাস খাদে, নিহত ৪৫ ◈ ভারত থেকে ১৬৫০ টন পেঁয়াজ আসছে আজ! ◈ ২২ এপ্রিল ঢাকায় আসছেন কাতারের আমির, ১০ চুক্তির সম্ভাবনা ◈ ইর্ন্টান চিকিৎসকদের দাবি নিয়ে প্রধানমন্ত্রী’র সঙ্গে কথা বলেছি: স্বাস্থ্যমন্ত্রী ◈ জনগণকে সংগঠিত করে চূড়ান্তভাবে বিজয় অর্জন করতে হবে: মির্জা ফখরুল ◈ উন্নয়ন সহযোগীদের একক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন: পরিবেশমন্ত্রী ◈ এলডিসি উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পাওয়ার প্রস্তুতি নিতে প্রধানমন্ত্রীর নির্দেশ ◈ ড. ইউনূসের পুরস্কার নিয়ে ভুলভ্রান্তি হতে পারে: আইনজীবী 

প্রকাশিত : ০১ এপ্রিল, ২০২৩, ০৩:৩৮ রাত
আপডেট : ০১ এপ্রিল, ২০২৩, ০৮:১০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ফ্যাশন আর্ট মিডিয়া ম্যাগাজিনের প্রচ্ছদে বাংলাদেশের প্রিয়তী

ম্যাগাজিনের প্রচ্ছদে বাংলাদেশের প্রিয়তী

আখিরুজ্জামান সোহান: শিল্প-সংস্কৃতি ও সৃজনশীলতা নিয়ে কাজ করা ব্রিটিশভিত্তিক বিশ্বখ্যাত ম্যাগাজিন ফ্যাশন আর্ট মিডিয়ার’র মার্চ মাসের ‘উইমেনস্ মানথ সেলিব্রেশন’ শিরোনামের বিশেষ সংখ্যার প্রচ্ছদে জায়গা করে নিয়েছেন আয়ারল্যান্ড প্রবাসী বাংলাদেশি নারী মাকসুদা আখতার প্রিয়তী।  

পেশাদারিত্ব ও সৃজনশীল নানান কাজে অবদানের জন্য ম্যাগাজিনটির প্রচ্ছদে স্থান পেয়েছেন সাবেক মিস আয়ারল্যান্ড এই নারী। প্রিয়তী পেশায় একজন পাইলট হলেও তার পাশে যুক্ত করেছেন আরও কয়েকটি বিশেষণ। অভিনয়, মডেলিংসহ বই লিখতেও সিদ্ধ হস্ত তিনি। ইতিমধ্যেই তার কয়েকটি বই তরুণ প্রজন্মের মধ্যে বেশ সাড়া ফেলেছে। তার প্রকাশিত বইয়ের মধ্যে রয়েছে প্রিয়তীর মন্ত্র, প্রিয়তীর আয়না, ছোবল ও কণ্টক শয্যা।

শুধু কি তাই? লেখালেখি ছাড়াও শো-বিজ জগতেও সুনাম কুড়িয়েছেন তিনি। মডেলিংয়ের পাশাপাশি অভিনয় করছেন আইরিশ চলচ্চিত্রে। 

ফেসবুকে ম্যাগাজিনের প্রচ্ছদের ছবি পোস্ট করে নিজের অনুভূতি ব্যক্ত করতে গিয়ে তিনি বলেন, ফ্যাশন আর্ট মিডিয়া ম্যাগাজিনে নারীদের নিয়ে করা বিশেষ এই সংখ্যার কাভার পেজে থাকতে পেরে সম্মানিত বোধ করছি। 

উল্লেখ্য, বাংলাদেশী বংশোদ্ভুত মাকসুদা আখতার প্রিয়তী ‘মিস আয়ারল্যান্ড ২০১৪’ এবং ‘মিস আর্থ ইন্টারন্যাশনাল ২০১৬’ জাতীয় ও বিশ্বসুন্দরীর খেতাবপ্রাপ্ত। তিনি ২০২১ সালে ব্রিটিশ ম্যাগাজিন ‘ইন্টেগ্রিটি’ এর আয়োজিত ৭৪ তম কান ফিল্ম ফেস্টিভ্যালে সেরা মডেল হিসেবে পুরস্কৃত হয়েছিলেন।

তিনি যুক্ত আছেন আইরিশ রাজনৈতিক দলের সঙ্গে। কাজ করে যাচ্ছেন বিভিন্ন সেবামূলক প্রতিষ্ঠানের সঙ্গে।

 

এমএএস

 

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়