শিরোনাম
◈ বিএনপি নেতাকর্মীদের জামিন না দেওয়াকে কর্মসূচিতে পরিণত করেছে সরকার: মির্জা ফখরুল ◈ ব্রিটিশ হাইকমিশনারের সঙ্গে বিএনপি নেতাদের বৈঠক ◈ মিয়ানমার সেনার ওপর নিষেধাজ্ঞা থাকায় তাদের সঙ্গে সরাসরি যোগাযোগ করা সম্ভব হচ্ছে না: সেনা প্রধান ◈ উপজেলার নির্বাচন: মন্ত্রী-এমপিদের আত্মীয়দের সরে দাঁড়ানোর নির্দেশ আওয়ামী লীগের ◈ বোতলজাত সয়াবিনের দাম লিটারে ৪ টাকা বাড়লো ◈ মুজিবনগর সরকারের ৪০০ টাকা মাসিক বেতনের কর্মচারি ছিলেন জিয়াউর রহমান: পররাষ্ট্রমন্ত্রী ◈ রেকর্ড বন্যায় প্লাবিত দুবাই, ওমানে ১৮ জনের প্রাণহানি ◈ টাইমের প্রভাবশালী ১০০ ব্যক্তির তালিকায় বাংলাদেশের মেরিনা (ভিডিও) ◈ দেশের মানুষকে ডাল-ভাত খাওয়াতে ব্যর্থ হয়েছিল বিএনপি : প্রধানমন্ত্রী ◈ দক্ষিণ লেবাননে ইসরায়েলের ফসফরাস বোমা হামলা

প্রকাশিত : ২৭ মার্চ, ২০২৩, ০৯:০০ রাত
আপডেট : ২৮ মার্চ, ২০২৩, ১১:২৬ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

দেশের নারী ফুটবলার ও ক্রিকেটারদের নিয়ে এবারের ‘ইত্যাদি’

শিমুল চৌধুরী ধ্রুব: প্রতি ঈদে বাংলাদেশ টেলিভিশনের অনুষ্ঠানমালার প্রধান আকর্ষণ হিসেবে থাকে দেশের সবচেয়ে জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদি। বরাবরের মতো এবারো প্রচারিত হবে এই অনুষ্ঠানটি। তবে এবার ভিন্ন আঙ্গিকে সাজানো হয়েছে পর্বটি। এবার এ অনুষ্ঠানে সঞ্চালক হানিফ সংকেতের আমন্ত্রণে অংশ নিয়েছেন বাংলাদেশ নারী ফুটবল দল এবং বাংলাদেশ নারী ক্রিকেট দলের খেলোয়াড়রা।

ইত্যাদি’র দেশাত্মবোধক গানের পর্বে কণ্ঠ দিয়েছেন সংগীতশিল্পী সাবিনা ইয়াসমিন। এ গানের ভিডিও চিত্রেই তার সঙ্গে দেখা যাবে নারী খেলোয়ারদের। গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে ফাগুন অডিও ভিশন।

প্রতিষ্ঠানটি সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, খেলোয়াড়দের সবাই অত্যন্ত আন্তরিকতার সাথে গানটির ধারণ কাজে সহযোগিতা করেছেন। মিরপুর ইনডোর স্টেডিয়ামে কয়েক হাজার দর্শকের স্বতঃস্ফর্ত করতালির মধ্য দিয়ে গানটি ধারণ করা হয়। খেলোয়াড়দের দেখে পুরো স্টেডিয়াম জুড়ে দর্শকরা ‘বাংলাদেশ-বাংলাদেশ’ ধ্বনিতে মুখরিত হয়ে উঠে।

‘পতাকার লাল সুর্যটা মাগো, প্রতিটি হৃদয়ে জ্বেলে দাও’ শিরোনামে গানটির কথা লিখেছেন গীতিকার মোহাম্মদ রফিকউজ্জামান, সুর ও সংগীত পরিচালনা করেছেন তরুণ সুরকার আকাশ মাহমুদ।

বরাবরের মতো এবারো ইত্যাদি রচনা, পরিচালনা ও উপস্থাপনা করেছেন হানিফ সংকেত। নির্মাণ করেছে ফাগুন অডিও ভিশন ও স্পন্সর করেছে কেয়া কসমেটিকস লিমিটেড। ঈদের পরদিন একযোগে বিটিভি ও বিটিভি ওয়ার্ল্ডে’র ঈদ অনুষ্ঠানমালায় প্রচারিত হবে ‘ইত্যাদি’।

এসসিডি/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়