শিরোনাম

প্রকাশিত : ২৭ মার্চ, ২০২৩, ০৭:০২ বিকাল
আপডেট : ২৭ মার্চ, ২০২৩, ০৭:০২ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

মধ্যরাতে বাঙালি অভিনেত্রীর সঙ্গে পার্টিতে শাহরুখপুত্র

আরিয়ান খান

শিমুল চৌধুরী ধ্রুব: এখন নিয়মিতই আলোচনায় থাকেন বলিউড বাদশা শাহরুখ খানের পুত্র আরিয়ান খান। প্রমোদতরীর মাদক পার্টি থেকে শুরু করে ক্যারিয়ার কিংবা ব্যবসা, সব ইস্যুতেই সংবাদের শিরোনাম হচ্ছেন তিনি। আবার স্টার কিড হওয়ায় ক্যামেরার নজরও তার দিকেই থাকে। যে কারণে সহজেই আলোচনায় উঠে আসেন আরিয়ান। ইন্ডিয়ান টাইমস

স্বাভাবিকভাবে তারকা সন্তানদের নিয়ে সাধারণ মানুষের আগ্রহ একটু বেশি থাকে। আর আরিয়ান প্রমোদতরিতে মাদককাণ্ডে গ্রেপ্তার হওয়ার পর তার দিকে যেন দৃষ্টি একটু বেশিই দর্শক ও পাপারাজ্জিদের। আরিয়ানকে অধিকাংশ সময়ই মুম্বাইয়ের বিভিন্ন জায়গায় নানান পার্টিতে দেখা যায়। এবার দেখা গেল, মধ্যরাতে এক বাঙালি অভিনেত্রীকে সঙ্গে নিয়ে পার্টিতে উল্লাসে মেতেছেন তিনি। 

কিন্তু কে এই বাঙালি অভিনেত্রী? যার সঙ্গে শাহরুখপুত্রের পার্টিতে উল্লাসে মেতে উঠার ছবি নিয়ে চর্চা হচ্ছে সামাজিক মাধ্যমে। বিভিন্ন গণমাধ্যম সূত্রে জানা গেছে, ছোটপর্দার আলোচিত অভিনেত্রী নাইরা ব্যানার্জির সঙ্গে পার্টিতে মজেছিলেন আরিয়ান। নাইরা ইতোমধ্যে তেলেগু, মালয়ালম ও কন্নড় সিনেমায় কাজ করেছেন। এছাড়া ২০১৬ সালে বলিউডের আইটেম গার্ল সানি লিওন অভিনীত ‘ওয়ান নাইট স্ট্যান্ড’ সিনেমায়ও দেখা গিয়েছিল নাইরাকে। বর্তমানে ‘পিশাচিনী’ সিরিয়ালের মুখ্য চরিত্রে অভিনয় করছেন তিনি।

এদিকে নাইরা নিজেও পার্টিতে আরিয়ানের সঙ্গে অংশ নেয়ার বিভিন্ন ভিডিও শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। ক্যাপশনে লেখেন, ‘প্রিয় মানুষদের সঙ্গে পাগল করা রাত।’ একই সঙ্গে শাহরুখপুত্রকে শুভেচ্ছা বার্তাও জানান। এই অভিনেত্রী কেন তাকে শুভেচ্ছা বার্তা জানিয়েছেন, সেটা অবশ্য জানা জায়নি। এদিকে শোনা যাচ্ছে, আরিয়ান এ বছরই অভিষেক করবেন বলিউডে। তবে নায়ক নয়, পরিচালক হিসেবেই হাজির হবেন তিনি।

এসসিডি/এসবি২

  • সর্বশেষ
  • জনপ্রিয়