শিরোনাম
◈ সিলেটে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে নিহত ২ ◈ থাইল্যান্ডের রাজা-রাণীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ ◈ রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানবিরোধী নয়, হাইকোর্টের রায় ◈ শিক্ষক নিয়োগ: ১৪ লাখ টাকায় চুক্তি, ঢাবি শিক্ষার্থীসহ গ্রেপ্তার ৫ ◈ বিদ্যুৎ-গ্যাস কর্তৃপক্ষের ছাড়পত্র ছাড়া ঋণ মিলবে না ◈ রোববার খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান  ◈ নতুন করে আরও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি ◈ উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে ব্যর্থ হলে গণতান্ত্রিক ধারাবাহিকতা ক্ষুণ্ন হতে পারে: সিইসি ◈ ভারতের রপ্তানি করা খাদ্যদ্রব্যে ক্যান্সার সৃষ্টিকারী রাসায়নিক পেয়েছে ইইউ ◈ ৯৫ বিলিয়ন ডলারের সহায়তা বিলে জো বাইডেনের স্বাক্ষর

প্রকাশিত : ২৫ মার্চ, ২০২৩, ০৮:৪৮ রাত
আপডেট : ২৬ মার্চ, ২০২৩, ০৪:৫৬ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

‘পরীবানু’ ধারাবাহিক নাটকের গানে কণ্ঠ দিলেন শামান্তা

শামান্তা শাহীন

মনিরুল ইসলাম: কন্ঠশিল্পী শামান্তা শাহীন। চট্রগ্রামের মেয়ে। গান করছেন মঞ্চে। চট্রগ্রামের আঞ্চলিক গানকে প্রাধান্য দেন সময়। আধুনিক, ফোক গানে মঞ্চ মাতান দর্শকদের। তার জনপ্রিয় একটি গান হচ্ছে ‘চাটগাঁইয়া বনফুল....।’

এবার ঈদের নাটকের গানে কন্ঠ দিলেন তিনি। ‘আমার সোনার ময়না পাখি’ শিরোনামের ‘পরীবানু’ এক ধারাবাহিক নাটকের  একটি ডুয়েট গানে কণ্ঠ দিয়েছেন শামান্তা শাহীন। 

তিনি বলেন, আমি পঙ্কজ চৌধুরী জয় দার সাথে একটি ডুয়েট গানে কণ্ঠ দিয়েছি। বৈশাখী টেলিভিশনের জন্য নির্মিত সাত পর্বের ধারাবাহিক নাটক ‘পরীবানু’। পরিচালনা: সাদেক সিদ্দিকী। নাটকটির রচয়িতা কমল সরকার।

তিনি আরো বলেন, সাদেক সিদ্দিকী একজন গুণী নির্মাতা। তার নাটকের গানে কন্ঠ দিতে পেরে আমি নিজেকে সৌভাগ্যবান মনে করছি। আশা করি নাটকের গানটি দর্শকদের ভালো লাগবে। 

‘পরীবানু’ নাটকের শিল্পীরা হলেন চিত্রনায়ক শিপন মিত্র, চিত্রনায়িকা শিরীন শিলা, ঝিলিক ও অভি।

এমআই/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়