শিরোনাম
◈ উন্নয়ন সহযোগীদের একক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন: পরিবেশমন্ত্রী ◈ জিয়াউর রহমানের সময়ই দেশে বিভেদের রাজনীতির গোড়াপত্তন হয়: ওবায়দুল কাদের  ◈ এলডিসি উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পাওয়ার প্রস্তুতি নিতে প্রধানমন্ত্রীর নির্দেশ ◈ ড. ইউনূসকে নিয়ে শিক্ষামন্ত্রীর বক্তব্য দুঃখজনক: আইনজীবী  ◈ ত্রিশালে বাসের ধাক্কায় বিশ্ববিদ্যালয় ছাত্রসহ অটোরিকশার ৩ যাত্রী নিহত ◈ জলদস্যুদের হাতে জিম্মি জাহাজ মুক্ত করার বিষয়ে  সরকার অনেক দূর এগিয়েছে: পররাষ্ট্রমন্ত্রী  ◈ এসএসসি পরীক্ষায় আমূল পরিবর্তন, বদলে যেতে পারে পরীক্ষার নামও ◈ পঞ্চম দিনের মতো কর্মবিরতিতে ট্রেইনি ও ইন্টার্ন চিকিৎসকরা ◈ অর্থাভাবে পার্লামেন্ট নির্বাচনে লড়বেন না ভারতের অর্থমন্ত্রী ◈ কখন কাকে ধরে নিয়ে যায় কোনো নিশ্চয়তা নেই: ফখরুল

প্রকাশিত : ২৩ মার্চ, ২০২৩, ০২:৪৯ দুপুর
আপডেট : ২৩ মার্চ, ২০২৩, ০৫:২৩ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

মামলা করতে গিয়ে ফিরে গেলেন শাকিব

শাকিব খান

শিমুল চৌধুরী ধ্রুব: বৃহস্পতিবার (২৩ মার্চ) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে মামলা দায়েরের পর ঢাকার সাইবার ট্রাইব্যুনালে এ এম জুলফিকার হায়াতের আদালতে মামলা করতে যান শাকিব খান। প্রযোজক রহমত উল্লাহর বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করতে সেখানে যান তিনি। তবে এদিন ফাইলিংয়ের সময় চলে যাওয়ায় মামলা না নিয়ে তার আইনজীবী তানভীর আহমেদ তনুকে আগামী সোমবার (২৭ মার্চ) আসতে বলেন বিচারক। 

শুরুতে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আরফাতুল রাকিবের আদালতে মামলা করেন শাকিব। পেনাল কোডের ৩৮৫ ও ৫০৬ ধারায় চাঁদাবাজি ও প্রাণনাশের হুমকির অভিযোগ তুলে এ মামলা করেন তিনি। এ সময় আদালত তার জবানবন্দি গ্রহণ করেন। সেই সঙ্গে রহমত উল্লাহকে আগামী ২৬ এপ্রিল আদালতে হাজির হওয়ার সমন জারি করেছেন আদালত।

গত ১৫ মার্চ শাকিবের বিরুদ্ধে ধর্ষণসহ নানা বিষয়ে বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক, পরিচালক, শিল্পী সমিতি ও ক্যামেরাম্যান সমিতি বরাবর লিখিত অভিযোগ জানান রহমত উল্লাহ। তবে এই অভিযোগ অস্বীকার করে ওই প্রযোজকের বিরুদ্ধে মানহানির মামলা করতে শনিবার (১৮ মার্চ) গুলশান মডেল থানায় গিয়েছিলেন শাকিব। তবে সেই মামলা নেয়নি থানা। এরপর রোববার ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) শরণাপন্ন হন তিনি।

ডিবি কার্যালয় থেকে বেড়িয়ে গণমাধ্যমকর্মীদের কাছে রহমত উল্লাহকে ‘বাটপার ও প্রতারক’ বলে মন্তব্য করেন শাকিব। আর এমন মন্তব্যের কারণে অভিনেতাকে আইনি নোটিশ পাঠিয়েছেন বলে বুধবার (২২ মার্চ) বিকেলে ফেসবুকে এক পোস্টে দাবি করেন রহমত উল্লাহ।

এসএইচডি/এসএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়