শিরোনাম
◈ পাবনায় হিটস্ট্রোকে একজনের মৃত্যু ◈ জলাবদ্ধতা নিরসনে ৭ কোটি ডলার ঋণ দেবে এডিবি ◈ ক্ষমতা দখল করে আওয়ামী শাসকগোষ্ঠী আরও হিংস্র হয়ে উঠেছে: মির্জা ফখরুল ◈ বেনজীর আহমেদের চ্যালেঞ্জ: কেউ দুর্নীতি প্রমাণ করতে পারলে তাকে সব সম্পত্তি দিয়ে দেবো (ভিডিও) ◈ চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪২ দশমিক ৩ ডিগ্রি, হিট স্ট্রোকে একজনের মৃত্যু ◈ আইনজীবীদের গাউন পরতে হবে না: সুপ্রিমকোর্ট ◈ তীব্র গরমে স্কুল-কলেজ ও মাদরাসা আরও ৭ দিন বন্ধ ঘোষণা ◈ সিরিয়ায় আইএসের হামলায় ২৮ সেনা নিহত ◈ সরকার চোরাবালির ওপর দাঁড়িয়ে, পতন অনিবার্য: রিজভী  ◈ সরকারের বিরুদ্ধে অবিরাম নালিশের রাজনীতি করছে বিএনপি: ওবায়দুল কাদের

প্রকাশিত : ১৯ মার্চ, ২০২৩, ১১:৫০ রাত
আপডেট : ২০ মার্চ, ২০২৩, ০৪:৩৪ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ডিবি কার্যালয় থেকে বেরিয়ে যা বললেন শাকিব খান

বিনোদন ডেস্ক: ঢাকাই চলচ্চিত্রের শীর্ষ নায়ক শাকিব খান রোববার হঠাৎই ডিবি কার্যালয়ে যান। ঢাকার মিন্টো রোডের কার্যালয়ে বিকেল ৩টা থেকে সন্ধ্যা সাড়ে ৬টা পর্যন্ত অবস্থান করেন। কার্যালয়ে থেকে বের হয়ে শাকিব খান জানান, ব্যক্তিগত একটি সমস্যা নিয়ে আলোচনা করতেই ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) কার্যালয়ে আসেন। 

তিনি প্রযোজক রহমত উল্লাহকে ভুয়া ও বাটপার আখ্যা দিয়ে বলেন, রহমত উল্লাহ শুধু আমার সঙ্গে প্রতারণা করেনি, গোটা চলচ্চিত্রের মানুষের সঙ্গে প্রতারণা করেছে। আমাকে পছন্দ করে এমন দেশের লাখো-কোটি মানুষের সঙ্গে প্রতারণা করেছে।

রবিবার সন্ধ্যায় মিন্টু রোডের ডিবি কার্যালয়ে অভিযোগ করে বেরিয়ে সাংবাদিকদের এসব কথা বলেন শাকিব খান। 

তিনি বলেন, ভুয়া প্রযোজক নামধারী বাটপার রহমত উল্লাহর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য আমি গুলশান থানায় গিয়েছিলাম। কিন্তু গুলশান থানা মামলাটি নেয়নি।

শাকিব বলেন, ভুয়া সংবাদগুলো সবার মধ্যে ছড়িয়েছে। আমার মনে হয় শুধু রহমত উল্লাহ একা ছিল না, রহমত উল্লাহর পেছনে আরও অনেক লোক ছিল। না হলে এ বাটপার রহমতুল্লাহ এফডিসির ভেতরে গিয়ে আমাদের তিন থেকে চারটি ভাইটাল অ্যাসোসিয়েশনের কাছে প্রযোজক সেজে ভুয়া তথ্যগুলো দিয়ে, ভুয়া বিচার চাইতে পারতো না।

এমএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়