শিরোনাম
◈ ব্যাংককে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে লাল গালিচা সংবর্ধনা ◈ অবশেষে মার্কিন সিনেটে সাড়ে ৯ হাজার কোটি ডলারের সহায়তা প্যাকেজ পাস ◈ কক্সবাজারে ঈদ স্পেশাল ট্রেন লাইনচ্যুত, রেল চলাচল বন্ধ ◈ ইউক্রেনকে এবার ব্রিটেননের ৬১৭ মিলিয়ন ডলারের সামরিক সহায়তা ◈ থাইল্যান্ডের উদ্দেশ্য রওনা দিয়েছেন প্রধানমন্ত্রী ◈ লোডশেডিং ১০০০ মেগাওয়াট ছাড়িয়েছে, চাপ পড়ছে গ্রামে ◈ এফডিসিতে মারামারির ঘটনায় ডিপজল-মিশার দুঃখ প্রকাশ ◈ প্রথম ৯ মাসে রাজস্ব আয়ে ১৫.২৩ শতাংশ প্রবৃদ্ধি অর্জন ◈ প্রথম ধাপে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সাত চেয়ারম্যানসহ ২৬ জন নির্বাচিত ◈ বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগ আহ্বান রাষ্ট্রপতির

প্রকাশিত : ১৯ মার্চ, ২০২৩, ০৫:১৩ বিকাল
আপডেট : ১৯ মার্চ, ২০২৩, ০৫:৪৪ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

অস্ট্রেলিয়ায় শাকিবের শুটিং প্রসঙ্গে যা জানালেন বুবলী 

শাকিব-বুবলী

শিমুল চৌধুরী ধ্রুব: এক নারী প্রযোজককে ধর্ষণ করেছেন শাকিব খান, এমন অভিযোগ তুলেছেন ‘অপারেশন অগ্নিপথ’ সিনেমার প্রযোজক রহমত উল্লাহ। সেই অভিযোগের পর সমঝোতা করতে শাকিবকে সঙ্গে নিয়ে এই প্রযোজকের দ্বারস্থ হয়েছেন অভিনেতার প্রাক্তন স্ত্রী অপু বিশ্বাস। কিন্তু এ প্রসঙ্গে এতোদিন কিছুই বলেননি তার আরেক প্রাক্তন স্ত্রী অভিনেত্রী শবনম বুবলী।

তবে ১৯ মার্চ (রোববার) অস্ট্রেলিয়ায় শাকিবের সঙ্গে শুটিংয়ের সময়ের অভিজ্ঞতা নিয়ে মুখ খুললেন তিনি। কারণ ‘সুপার হিরো’ ছবির নায়িকা হিসেবে তিনিও এ ঘটনায় প্রাসঙ্গিক। শাকিবের সঙ্গে অস্ট্রেলিয়ায় তিনিও গিয়েছিলেন শুটিংয়ে।

এদিন সকালে সামাজিক মাধ্যম ফেসবুকে দেয়া এক পোস্টে বুবলী জানান, ২০১৮ সালে হার্টবিট কথাচিত্র প্রযোজিত ‘সুপার হিরো’ সিনেমার শুটিংয়ে অস্ট্রেলিয়ায় নিউ সাউথ ওয়েলস (এনএসডব্লিউ) রাজ্য সরকারের তখনকার সংস্কৃতিমন্ত্রী রে উইলিয়ামস রাজ্য সংসদ ভবনের নিজ কার্যালয়ে শাকিব খানসহ আমাদের মধ্যাহ্নভোজের আমন্ত্রণ জানিয়েছিলেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন রাজ্যের তখনকার সড়ক ও নৌপথমন্ত্রী মেলিন্ডা পেভে, স্থানীয় ফর্মার কাউন্সিলর মোহাম্মদ জামান, ক্যান্টারবেরি ব্যাংকসটাউন সিটি কাউন্সিলর সাজেদা আক্তার সানজিদা, কনসালটেন্ট রেমন্ড সোলায়মান, পরিচালক আশিকুর রহমানসহ অনেকেই।

তিনি বলেন, ‘সংস্কৃতিবিষয়ক মন্ত্রীর আতিথেয়তায় আমরা বেশ মুগ্ধ হয়েছিলাম। ছবিটির অস্ট্রেলিয়ায় আমাদের শুটিংয়ের ব্যাপারে তারা অনুমতি দেওয়ার পাশাপাশি নানাভাবে সহযোগিতা করেছেন। এর জন্য আমরা কৃতজ্ঞতাও প্রকাশ করেছি। ‘সুপার হিরো’ ছবির মধ্যদিয়ে অস্ট্রেলিয়ার বিভিন্ন দর্শনীয় স্থান আমাদের দর্শকদের সামনে তুলে ধরছি, এর জন্য দুজন মন্ত্রী আমাদের ধন্যবাদ জানিয়েছেন। পাশাপাশি দুই দেশের সাংস্কৃতিক বিনিময়ে অস্ট্রেলিয়ার সরকারের পক্ষ থেকে যেকোনো সহযোগিতা করার আশ্বাস তারা দিয়েছেন।’

সর্বশেষ বাক্যে বুবলী বোঝাতে চেয়েছেন, অস্ট্রেলিয়া সফরের অভিজ্ঞতা তিক্ত নয়, বরং সুন্দর ছিল। তার ভাষায়- ‘সুন্দর এবং সম্মানের অভিজ্ঞতা বরাবরই স্বচ্ছ ও সত্য।’

‘অপারেশন অগ্নিপথ’ সিনেমার প্রযোজক রহমত উল্লাহর অভিযোগে বলা হয়েছে, ২০১৭ সালে অস্ট্রেলিয়ায় ‘অপারেশন অগ্নিপথ’ সিনেমার দৃশ্যধারণের সময় এক নারী সহপ্রযোজককে ‘ধর্ষণ’ করেন শাকিব খান। সেই অভিযোগপত্রে তিনি জানান, ২০১৮ সালে অস্ট্রেলিয়া পুলিশের হাতে গ্রেপ্তার হয়েছিলেন শাকিব।

এসসিডি/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়