শিরোনাম
◈ দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে তীর্থ যাত্রীবাহী বাস খাদে, নিহত ৪৫ ◈ ভারত থেকে ১৬৫০ টন পেঁয়াজ আসছে আজ! ◈ বিশ্ববাজারে সোনার সর্বোচ্চ দামের নতুন রেকর্ড ◈ ২২ এপ্রিল ঢাকায় আসছেন কাতারের আমির, ১০ চুক্তির সম্ভাবনা ◈ চেক প্রতারণার মামলায় ইভ্যালির রাসেল-শামিমার বিচার শুরু ◈ ইর্ন্টান চিকিৎসকদের দাবি নিয়ে প্রধানমন্ত্রী’র সঙ্গে কথা বলেছি: স্বাস্থ্যমন্ত্রী ◈ প্রফেসর ইউনূসকে প্রদত্ত "ট্রি অব পিস" প্রধানমন্ত্রীকে প্রদত্ত একই ভাস্করের একই ভাস্কর্য: ইউনূস সেন্টার ◈ নির্বাচনী বন্ড কেবল ভারত নয়, বিশ্বের সবচেয়ে বড় কেলেঙ্কারি: অর্থমন্ত্রীর স্বামী ◈ কুড়িগ্রামে অর্থনৈতিক অঞ্চলের স্থান পরিদর্শন করে দেশে ফিরলেন ভুটানের রাজা ◈ জনগণকে সংগঠিত করে চূড়ান্তভাবে বিজয় অর্জন করতে হবে: মির্জা ফখরুল

প্রকাশিত : ০৮ ফেব্রুয়ারি, ২০২৩, ১১:৫৮ দুপুর
আপডেট : ০৯ ফেব্রুয়ারি, ২০২৩, ০১:৫০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

‘হয় যৌনতা বিক্রি না হয় শাহরুখ’, নিজের মন্তব্যে অটল নেহা ধুপিয়া?

শাহরুখ -নেহা ধুপিয়া

রাশিদুল ইসলাম: ভারতে সমস্ত রেকর্ড ভেঙে চলচ্চিত্র ‘পাঠান’ এগিয়ে চলেছে নিজের গতিতে। একের পর এক বিগ বাজেট ছবিকে টেক্কা দিয়ে শাহরুখের ছবিই বি টাউনের টক অফ দ্যা টাউন! এদিকে, শাহরুখের এই ছবি নিয়েই উত্তেজনা সেলেব মহলে। তাই তো, নিজের দুই দশক পুরনো মন্তব্য নিয়ে গর্ববোধ করছেন নেহা ধুপিয়া। ইন্ডিয়ান এক্সপ্রেস

জুলি সিনেমায় অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় প্রসঙ্গেই এক বিরাট মন্তব্য করেছিলেন নেহা। কী বলেছিলেন তিনি? বলেছিলেন, এখনকার দিনে নয়তো যৌনতা বিক্রি হয় নয়তো শাহরুখ খান। আর সেই মন্তব্যেই এখনও গুরুত্ব দিয়েছেন নেহা। নেহা নিজেও এখন এই মন্তব্য প্রসঙ্গে গর্বিত। এক সাক্ষাৎকারে বলেছিলেন, জুলি ছবিতে আমার অন্তরঙ্গ দৃশ্য রয়েছে। আমার সেক্স সিম্বল ট্যাগে কোনও আপত্তি নেই। কারণ এখনকার দিনে নয়তো যৌনতা বিক্রি হয় নয়তো শাহরুখ খান।

আর নিজের এই বছর পুরোনো মন্তব্যে নিজেকে এখনও সাবাশি দিচ্ছেন নেহা। শেয়ার করে বললেন, ২০ বছর হয়ে গেল, কিন্তু আমার বক্তব্য সত্যি বলেই প্রমাণিত হল। এটা একজন অভিনেতার কেরিয়ার নয়, বরং একজন রাজার রাজত্ব! যদিও পাঠান দেখার পরেও শাহরুখের জাদুতে মজেছিলেন অভিনেত্রী। ধন্যবাদ জানিয়েছিলেন কিং খানকে।

শাহরুখ দীপিকার এই ছবিতে জয়ের ছবি বলেই ইঙ্গিত দিয়েছেন নেহা। ট্যুইট করে লিখেছিলেন, শাহরুখ, তোমার জন্য আমাদের যা ভালবাসা আছে তার বর্ণনা করা সম্ভব নয়। আর দীপিকা, স্ক্রিনে আগুন জ্বালিয়ে দিয়েছ তুমি। জন, এরকম কী করে করলে? আমি তো তোমার থেকে চোখ সরাতে পারছিলাম না। চার বছর পর শাহরুখের ছবি বলে কথা, বলিউড তারকাদের মধ্যেও শাহরুখ ভক্ত কম নেই! পাঠান ঝড়ে কাবু তারাও..

  • সর্বশেষ
  • জনপ্রিয়