শিরোনাম
◈ চুয়াডাঙ্গার পরিস্থিতি এখন মরুভূমির মতো, তাপমাত্রা ৪১ দশমিক  ৫ ডিগ্রি ◈ ফরিদপুরে পঞ্চপল্লীতে গণপিটুনিতে ২ ভাই নিহতের ঘটনায় গ্রেপ্তার ১ ◈ মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশি: পররাষ্ট্রমন্ত্রী ◈ ভারতে লোকসভা নির্বাচনের প্রথম দফায় ভোট পড়েছে ৫৯.৭ শতাংশ  ◈ ভবিষ্যৎ বাংলাদেশ গড়ার কাজ শুরু করেছেন প্রধানমন্ত্রী: ওয়াশিংটনে অর্থমন্ত্রী ◈ দাম বেড়েছে আলু, ডিম, আদা ও রসুনের, কমেছে মুরগির  ◈ প্রার্থী নির্যাতনের বিষয়ে পুলিশ ব্যবস্থা নেবে, হস্তক্ষেপ করবো না: পলক ◈ ২০২৫ সালের মধ্যে ৪৮টি কূপ খনন শেষ করতে চায় পেট্রোবাংলা ◈ ভিত্তিহীন মামলায় বিরোধী নেতাকর্মীদের নাজেহাল করা হচ্ছে: মির্জা ফখরুল ◈ বিনা কারণে কারাগার এখন বিএনপির নেতাকর্মীদের স্থায়ী ঠিকানা: রিজভী

প্রকাশিত : ০২ ফেব্রুয়ারি, ২০২৩, ০৪:৪১ দুপুর
আপডেট : ০৪ ফেব্রুয়ারি, ২০২৩, ০৯:৩৭ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ভারতের স্টেজে নাচতে গিয়ে অপমানিত অপু বিশ্বাস (ভিডিও)

অপ বিশ্বাস

এ্যানি আক্তার: ভারতের আশামের সথানীয় একটি গ্রামে স্টেজ ড্যান্স এর জন্য যান অভিনেত্রী অপ বিশ্বাস। সেই নাচের একটি ভিডিও A2Z Music Center নামে একটি ইউটিউব চ্যানেলে আপলোড করা হয়েছে। সেখানেই অপমানিত অপু, বইছে হাজারো বাজে কমেন্টের বন্যা। অপু বিশ্বাসকে বাংলাদেশ থেকে আমন্ত্রণ করে নিয়ে যান। ভিডিওটিতে দেখা যাচ্ছে সেখানকার দর্শকের মধ্যে অপুকে নিয়ে প্রচুর ব্যাঙ্গ করা হচ্ছে। ইউটিউব এটুজেট মিউজিক সেন্টার

এর কারণ হল অপু বিশ্বাস ভাল ড্যান্স করতে পারছিলো না। আর অপু বিশ্বাসের ফিগার কোন রকমে সহ্য করতে পারছিলো না দর্শক।

পরে ওই স্টেজ ড্যান্সের কিছু অংশ A2Z Music Center নামে একটি ইউটিউব চ্যানেলে আপলোড করা হলে ভিডিওটি এখন পর্যন্ত ৮,৪২২,৩৬৪ ভিউ হয়েছে। কিন্তু কমেন্ট পড়লে নিশ্চিত বুঝা যায় এখানে অপুকে দেখতে নয় বরং সবাই অপুকে বেইজ্জতি করতে ঢুকেছে।

অপু বিশ্বাসের বাজে ফিগার নিয়ে Mahuzzal 81 নামের এক ব্যাক্তি কমেন্ট করেছেন, এই যদি হয় একজন নায়িকার ফিগার,তাহলে উত্তরার হিজলা সোনিয়াকে অপছন্দ করি কিভাবে??? 

Munshi Tarek নামের আর এক ব্যাক্তি কমেন্ট করেন, আমি এইটা দেখে প্রায় ঘন্টা খানেক স্তব্ধ আছিলাম কারণ আমি কি দেখতেছি, আমি কি গাঁজার নেশায় উল্টাপাল্টা কিছু দেখতেছি, পরে সবার কমেন্ট পড়ে টের পেলাম, আমি গাঁজা খেলেও ঠিক দেখতেছি! সবার মন্তব্য দেখে আরও বুঝলাম যে সবাই আমার মতই অবাক হয়েছেন। পুরা thinking eee change হয়ে গেলো। এটা অইলো কিছু!

ভিডিওটি দেখুন এখানে

এএ/এসবি২

  • সর্বশেষ
  • জনপ্রিয়