শিরোনাম
◈ ইফতার পার্টিতে আওয়ামী লীগের চরিত্রহনন করছে বিএনপি: কাদের ◈ বাংলাদেশে কারাবন্দী পোশাক শ্রমিকদের মুক্তির আহ্বান যুক্তরাষ্ট্রের ফ্যাশন লবি’র ◈ দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে তীর্থ যাত্রীবাহী বাস খাদে, নিহত ৪৫ ◈ ভারত থেকে ১৬৫০ টন পেঁয়াজ আসছে আজ! ◈ ২২ এপ্রিল ঢাকায় আসছেন কাতারের আমির, ১০ চুক্তির সম্ভাবনা ◈ ইর্ন্টান চিকিৎসকদের দাবি নিয়ে প্রধানমন্ত্রী’র সঙ্গে কথা বলেছি: স্বাস্থ্যমন্ত্রী ◈ উন্নয়ন সহযোগীদের একক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন: পরিবেশমন্ত্রী ◈ ড. ইউনূসের পুরস্কার নিয়ে ভুলভ্রান্তি হতে পারে: আইনজীবী  ◈ ত্রিশালে বাসের ধাক্কায় বিশ্ববিদ্যালয় ছাত্রসহ অটোরিকশার ৩ যাত্রী নিহত ◈ এসএসসি পরীক্ষায় আমূল পরিবর্তন, বদলে যেতে পারে পরীক্ষার নামও

প্রকাশিত : ৩১ জানুয়ারী, ২০২৩, ০৩:৫৯ দুপুর
আপডেট : ৩১ জানুয়ারী, ২০২৩, ০৩:৫৯ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

‘আইলসা লাগে’ নতুন গান নিয়ে আবার এলেন সুমি শবনম 

আইলসা লাগে

মনিরুল ইসলাম: জনপ্রিয়তা পাওয়া ‘ভাল্লাগে’ গানের পর ‘আইলসা লাগে’ শিরোনামের নতুন গান নিয়ে আবার এলেন হালের দর্শকপ্রিয় কণ্ঠশিল্পী সুমি শবনম। এবারও গানটির মডেল হয়েছেন নাট্যাভিনেতা নয়ন বাবু। তার সঙ্গী এবার মডেল-অভিনেত্রী শায়লা সাথী। 

গানটিতে আরো অভিনয় করেছেন আনোয়ার, বাদল শহীদ, খায়রুল আলম, বিজয় দত্ত, রাজু, সাইফুল, লতিফ খান, হেদায়েত উল্লা তুর্কি, বিজয়, আশরাফুল সহ আরো অনেকে।

সোমবার সন্ধ্যায় গেট টুগেদার অনুষ্ঠানের মাধ্যমে সৃষ্টি মাল্টিমিডিয়ার ইউটিউবে চ্যানেলে গানটি প্রকাশ করা হয়।

এতে প্রধান অতিথি ছিলেন, জাতীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও ভোরের কাগজের সম্পাদক শ্যামল দত্ত। 

তিনি বলেন, সুমি শবনম একজন গুনী শিল্পী। তার কন্ঠে জাদু আছে। তার গানে ভিউওয়ার্স বাড়ছে। ভাইরাল হচ্ছে। আজ নতুন একটি গান প্রকাশ পেলো। এটাও জনপ্রিয় হবে। ভাইরাল হবে।

শ্যামল দত্ত বলেন, এখন ডিজিটাল যুগ। ভাইরালের যুগ। তবে আমাদের আরও মৌশিক গানের দিকে মনযোগী হতে হবে৷ আমরা মান্না দে, হেমন্তের গান শুনে বড় হয়েছি। লালনের গান আমাদের টানে৷ 

তিনি বলেন, সুমি শবনম সর্ম্পকে যতটুকু জেনেছি লালনের গানে ভালো করেন। আশা করি ভাইরাল গানের পাশাপাশি মৌলিক গান তিনি চালিয়ে যাবেন। 

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশিষ্ট ব্যবসায়ী সিআইপি সানাউল হক বাবুল। শুভেচ্ছা বক্তব্য রাখেন, সুমি শবনম, নয়ন বাবু,মডেল শায়লা সাথী, গীতিকার আকরাম হোসাইন। 

সুমি শবনম বলেন, ভাল্লাগে গানটি পৃথিবী ব্যাপী বাংলা ভাষা মানুষের কাছে জনপ্রিয়তা পাওয়ার পর ভালো গানের অপেক্ষায় ছিলাম। ৬ মাস সময় নিয়ে সৃষ্টি মাল্টিমিডিয়ার ব্যানারে আমার দ্বিতীয় গানটি প্রকাশ পেয়েছে। আমি আমার দর্শকের চাহিদার কথা মাথায় রেখে এ কাজটি করেছি। আশা করছি, আগের মতনই নতুন গানটি সবার ভালো লাগবে।

গানটির মডেল নয়ন বাবু বলেন, আমি মিউজিক ভিডিও কম করি। গান পছন্দ হলেই করি। সুমি আপার এ গানটি আমার কাছে মনে হয়েছে বাংলা ভাষা মানুষের আরেকটি চমক। আশা করি, কেউ নিরাশ হবে না। আগের গানে কোঁকড়া চুলের লুকে দর্শক আমাকে বেশ পছন্দ করেছে।  এবার ব্যতিক্রম আরেকটি লুকে হাজির হয়েছি। আমার বিশ্বাস এ লুকটিও সবার ভালো লাগবে। আমি একেক গানে একেকটি লুকে আসতে স্বাচ্ছন্দ্য করি।

গানটির কোরিওগ্রাফার ও পরিচালক হাবিবুর রহমান বলেন, আমার কাছে মনে হয়েছে এ গানটি ভাল্লোগে গানের মতন সব দর্শক পছন্দ করবে। গানটি খুব যত্ন নিয়ে ৩ দিনে শুটিং করেছি। আশা রাখি, ২০২৩ সালের অন্যতম একটি কাজ হবে এ গান। 

শায়লা সাথী বলেন, এটি আমার ক্যারিয়ারের প্রথম মিউজিক ভিডিও। গানটি ভালো লাগায় কাজটি করা। এ গানে নিজেকে ব্যতিক্রম ভাবে উপস্থাপন করার চেষ্টা করেছি। গানটি প্রকাশ্যে আসতে অনেকেই প্রশংসা করেছে। আশা করছি, সব শ্রেণির দর্শকের পছন্দ করার মতো একটি কাজ ‘আইলসা লাগে’।

গানটি লিখেছেন ও সুর করেছেন মোহাম্মদ আকরাম হোসাইন। সঙ্গীত পরিচালনা করেছেন সজিব দাস। কোরিওগ্রাফি ও পরিচালনা করেছেন হাবিবুর রহমান। ক্যামেরায় ছিলেন সানি খান, সম্পাদনা ও কালার বিন্যাসে এস এম তুষার ছিলেন। আর্ট ডিরেক্টর হিসেবে কাজ করেছেন বাদল শহীদ, মেকআপ আর্টিস্ট ছিলেন দিগন্ত ওয়াহিদ। 

এর আগে গত বছরের ১১ জুলাই কোঁকড়া কোঁকড়া চুল নামে সুমি শবনমের একটি গান মুক্তি পায়।

এমআই/এসএ 

  • সর্বশেষ
  • জনপ্রিয়