শিরোনাম
◈ এলডিসি উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পাওয়ার প্রস্তুতি নিতে প্রধানমন্ত্রীর নির্দেশ ◈ ড. ইউনূসকে নিয়ে শিক্ষামন্ত্রীর বক্তব্য দুঃখজনক: আইনজীবী  ◈ ত্রিশালে বাসের ধাক্কায় বিশ্ববিদ্যালয় ছাত্রসহ অটোরিকশার ৩ যাত্রী নিহত ◈ জলদস্যুদের হাতে জিম্মি জাহাজ মুক্ত করার বিষয়ে  সরকার অনেক দূর এগিয়েছে: পররাষ্ট্রমন্ত্রী  ◈ এসএসসি পরীক্ষায় আমূল পরিবর্তন, বদলে যেতে পারে পরীক্ষার নামও ◈ পঞ্চম দিনের মতো কর্মবিরতিতে ট্রেইনি ও ইন্টার্ন চিকিৎসকরা ◈ অর্থাভাবে পার্লামেন্ট নির্বাচনে লড়বেন না ভারতের অর্থমন্ত্রী ◈ কখন কাকে ধরে নিয়ে যায় কোনো নিশ্চয়তা নেই: ফখরুল ◈ জনপ্রিয়তায় ট্রাম্পের কাছাকাছি বাইডেন ◈ আদালত থেকে জঙ্গি ছিনতাই মামলার তদন্ত প্রতিবেদন জমা দেয়ার নতুন তারিখ ৮ মে

প্রকাশিত : ৩১ জানুয়ারী, ২০২৩, ০১:৫১ দুপুর
আপডেট : ০১ ফেব্রুয়ারি, ২০২৩, ০৩:০৫ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

‘পাঠান’ নিয়ে মুখ খুললেন বলিউড বাদশাহ শাহরুখ

শাহরুখ খান

সাজিয়া আক্তার: সম্প্রতি বলিউড বাদশাহ শাহরুখ খানের নতুন সিনেমা ‘পাঠান’ মুক্তির পরেই ছবিটি রীতিমতো ঝড় তুলেছে বক্সঅফিসে। আর এই ছবির মাধ্যমেই দীর্ঘ বিরতির পর পর্দায় ফিরেছেন এই অভিনেতা। এতদিন ‘পাঠান’ নিয়ে কোনো কথা না বললেও সম্প্রতি মুখ খুলেছেন বলিউড বাদশাহ। আর টিভি

সোমবার (৩০ জানুয়ারি) এক সংবাদ সম্মলনে হাজির হন শাহরুখ-দীপিকাসহ জন আব্রাহাম এবং নির্মাতা সিদ্ধার্থ আনন্দ।

সংবাদ সম্মলনে শাহরুখ খান বলেন, গণমাধ্যম এবং দর্শকরা যেভাবে পাঠানকে সাপোর্ট করেছে সেটা দেখে সত্যি আমরা ভীষণ কৃতজ্ঞ। ছবিটিকে ঘিরে অনেক কিছুই ঘটতে পারত, যা আনন্দদায় মুক্তিতে বাঁধা সৃষ্টি করেতে পারত। তবে সব দিক থেকে যে ভালোবাসা পেয়েছি, সেটিই এই সাফল্য এনে দিয়েছে আমাদেরকে। সেই সঙ্গে আমি আমার সব সহকর্মীর তরফ থেকে ছবির জীবন ফিরিয়ে আনার জন্য ধন্যবাদ জানাচ্ছি দর্শক ও ভক্ত-অনুরাগীদের।

তিনি আরও জানান, আসলে ছবি মুক্তির আগে বিশেষ উদ্দেশ্যে গণমাধ্যমের সঙ্গে দেখা করিনি, ব্যাপারটা মোটেও এমন নয়, আসলে এ ছবিটি করোনা মহামারির সময়ে শুটিং করা হয়েছিল। তার পর থেকে ছবির পোস্ট প্রোডাকশনের কাজ নিয়েই ব্যস্ত ছিল সবাই। আমরাও আদিত্য চোপড়া ও সিদ্ধার্থের সঙ্গে সময় দিচ্ছিলাম। তবে এ ছবিকে খুব সমর্থন করেছে সবাই।

ছবিটি মুক্তির আগে ‘বেশরম রঙ’গানের জন্য তোপের মুখে পড়েছিলেন শাহরুখ-দীপিকা। এমনকি ছবিটি বয়কটের দাবী জানিয়েছিলেন কেউ কেউ। কারণ, গানের ভিডিওতে গেরুয়া বিকিনিতে দীপিকাকে দেখে ব্যাপক ক্ষেপেছিলেন একাধিক হিন্দু সংগঠন। তবে সব বাঁধা পেরিয়ে অবশেষে মুক্তি ২৫ জানুয়ারি পেয়েছে ‘পাঠান’।

এসএ/এসএ 

  • সর্বশেষ
  • জনপ্রিয়