শিরোনাম
◈ জাতিসংঘে সদস্যপদ প্রস্তাবে মার্কিন ভেটোর নিন্দা ফিলিস্তিনের, লজ্জাজনক বলল তুরস্ক ◈ স্কুল পর্যায়ের শিক্ষার্থীদের গল্প-প্রবন্ধ নিয়ে সাময়িকী প্রকাশনা করবে বাংলা একাডেমি ◈ দক্ষিণ ভারতে ইন্ডিয়া জোটের কাছে গো-হারা হারবে বিজেপি: রেভান্ত রেড্ডি ◈ আবারও বাড়লো স্বর্ণের দাম  ◈ ভারতের পররাষ্ট্র সচিব বিনয় মোহন কোয়াত্রার ঢাকা সফর স্থগিত ◈ চিকিৎসকদের সুরক্ষা নিশ্চিত করতে সংসদে আইন পাশ করব: স্বাস্থ্যমন্ত্রী ◈ বিএনপি নেতাকর্মীদের জামিন না দেওয়াকে কর্মসূচিতে পরিণত করেছে সরকার: মির্জা ফখরুল ◈ ব্রিটিশ হাইকমিশনারের সঙ্গে বিএনপি নেতাদের বৈঠক ◈ মিয়ানমার সেনার ওপর নিষেধাজ্ঞা থাকায় তাদের সঙ্গে সরাসরি যোগাযোগ করা সম্ভব হচ্ছে না: সেনা প্রধান ◈ উপজেলা নির্বাচন: মন্ত্রী-এমপিদের আত্মীয়দের সরে দাঁড়ানোর নির্দেশ আওয়ামী লীগের

প্রকাশিত : ২৯ জানুয়ারী, ২০২৩, ০৯:২৪ রাত
আপডেট : ৩০ জানুয়ারী, ২০২৩, ১০:৫৩ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

রাজের উদ্দেশ্যে যা লিখলেন পরীমণি

পরীমণি

এ্যানি আক্তার: কয়েকদিন আগেই বিবাহবার্ষিকী পালন করলেন অভিনেত্রী পরীমণি। গোলাপ দিয়ে চারপাশ সাজানো মাঝে শুয়ে রোববার (২৯ জানুয়ারি) দুপুরে রাজকে উদ্দেশ্য করে তার ভেরিফায়েড ফেসবুকে একটি স্ট্যাটাস দেন পরীমণি। তিনি লিখেন, আমার একটা তুমি আছো। 

পরীমণি ও শরিফুল ইসলাম রাজের বছরের শুরুটা খুব একটা ভালো যায়নি। এই তো কয়েকদিন আগেই ভাঙতে বসেছিল তাদের দাম্পত্য জীবন। ঝড়ঝাপটা পেরিয়ে শেষমেষ শান্তি ফিরেছে তাদের সংসারে। পুনরায় বসবাস করছেন এক সঙ্গেই।

এএ/এসএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়