শিরোনাম
◈ দক্ষিণ ভারতে ইন্ডিয়া জোটের কাছে গো-হারা হারবে বিজেপি: রেভান্ত রেড্ডি ◈ ইরানের ওপর মার্কিন যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্যের নতুন নিষেধাজ্ঞা ◈ আবারও বাড়লো স্বর্ণের দাম  ◈ ভারতের পররাষ্ট্র সচিব বিনয় মোহন কোয়াত্রার ঢাকা সফর স্থগিত ◈ বিএনপি নেতাকর্মীদের জামিন না দেওয়াকে কর্মসূচিতে পরিণত করেছে সরকার: মির্জা ফখরুল ◈ ব্রিটিশ হাইকমিশনারের সঙ্গে বিএনপি নেতাদের বৈঠক ◈ মিয়ানমার সেনার ওপর নিষেধাজ্ঞা থাকায় তাদের সঙ্গে সরাসরি যোগাযোগ করা সম্ভব হচ্ছে না: সেনা প্রধান ◈ উপজেলা নির্বাচন: মন্ত্রী-এমপিদের আত্মীয়দের সরে দাঁড়ানোর নির্দেশ আওয়ামী লীগের ◈ বোতলজাত সয়াবিনের দাম লিটারে ৪ টাকা বাড়লো ◈ রেকর্ড বন্যায় প্লাবিত দুবাই, ওমানে ১৮ জনের প্রাণহানি

প্রকাশিত : ২৮ জানুয়ারী, ২০২৩, ০৯:১১ রাত
আপডেট : ২৯ জানুয়ারী, ২০২৩, ১২:২৭ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

দেহব্যবসার অভিযোগে মুম্বাই ফিল্মের গল্প লেখক গ্রেপ্তার

দেহব্যবসার

এ্যানি আক্তার: হায়দ্রাবাদের সাইবারাবাদে দেহব্যবসা চালানোর অপরাধে গ্রেপ্তার হয় ৮ জন। তাদের মধ্যে একজন রয়েছেন বলিউড ফিল্মের গল্প লেখক। অভিযুক্তের নামে ৪টি মামলা নথিভুক্ত হয়েছে। ইম্মরাল ট্র্যাফিক প্রিভেনশন অ্যাক্টের অধীনে তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। প্রায় সপ্তাহ খানেক অনুসন্ধান চালিয়ে গ্রেপ্তার করা হয় অভিযুক্তদের। তাদের মধ্যে রয়েছেন এক জন বাংলাদেশি মহিলাও। আনন্দবাজার

মুম্বাই বসবাসরত বছর ২৮ এর মোহিত সৎপল গর্গকে গ্রেপ্তার করেছে হায়দ্রাবাদের পুলিশ। ২০২০ সাল থেকে মানব পাচারের সঙ্গে মোহিতও যুক্ত ছিলেন তা অনুমান পুলিশের। মুম্বাই, দিল্লি, কলকাতা, বেঙ্গালুরু থেকে প্রায় ৩০০ থেকে ৪০০ জনকে অন্ধকার জগতের দিকে ঠেলে দিয়েছেন ফিল্মের এই গল্প লেখক ।

গ্রেপ্তার ৮ অভিযুক্তের মধ্যে রয়েছেন জানওয়ার বিশাল, মোহাম্মদ সোহেল আহমেদ, মোহাম্মদ খালিল, মেহেদি দাস, মুন্থা শ্রীকান্ত আরও কয়েকজন। গ্রেপ্তারকৃতদের ২৬ বছর বয়সী বাংলাদেশি মহিলার পরিচয়ও প্রকাশ্যে এসেছে। জানা গিয়েছে, ওই মহিলার নাম মুল্লা নাসরিন।

পুলিশ এই ৮ অভিযুক্তদের কাছে থেকে ৫টি ল্যাপটপ, একটি সোয়াইপিং মেশিন, দুটো স্ক্যানার, ৩টি বাইক, একটি গাড়ি ও পঁচিশটি প্যান কার্ড বাজেয়াপ্ত করেছে।

অ্যান্টি হিউম্যান ট্র্যাফিক ইউনিটের তরফ থেকে জানানো হয়েছে, ভারতের বিভিন্ন প্রান্ত থেকে মেয়েদেরকে এই ব্যবসায় নিযুক্ত করা হত। মাধবপুর গাচিবৌলি এলাকায় এঁদের নামে অভিযোগ দায়ের করা হয়। তার ভিত্তিতেই তদন্ত চালায় পুলিশ।
 
এএ/এসএ 

  • সর্বশেষ
  • জনপ্রিয়