শিরোনাম
◈ ভুটানের রাজার সঙ্গে থিম্পু পৌঁছেছেন তথ্য প্রতিমন্ত্রী ◈ চট্টগ্রামের জুতার কারখানার আগুন নিয়ন্ত্রণে ◈ জিয়াও কখনো স্বাধীনতার ঘোষক দাবি করেনি, বিএনপি নেতারা যেভাবে করছে: ড. হাছান মাহমুদ ◈ আওয়ামী লীগ সবচেয়ে বড় ভারতীয় পণ্য: গয়েশ্বর ◈ সন্ত্রাসীদের ওপর ভর করে দেশ চালাচ্ছে সরকার: রিজভী ◈ ইফতার পার্টিতে আওয়ামী লীগের চরিত্রহনন করছে বিএনপি: কাদের ◈ বাংলাদেশে কারাবন্দী পোশাক শ্রমিকদের মুক্তির আহ্বান যুক্তরাষ্ট্রের ফ্যাশন লবি’র ◈ দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে তীর্থ যাত্রীবাহী বাস খাদে, নিহত ৪৫ ◈ ২২ এপ্রিল ঢাকায় আসছেন কাতারের আমির, ১০ চুক্তির সম্ভাবনা ◈ ইর্ন্টান চিকিৎসকদের দাবি নিয়ে প্রধানমন্ত্রী’র সঙ্গে কথা বলেছি: স্বাস্থ্যমন্ত্রী

প্রকাশিত : ২৭ জানুয়ারী, ২০২৩, ০৭:১৬ বিকাল
আপডেট : ২৭ জানুয়ারী, ২০২৩, ১১:১১ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

যেসব রোগে গুরুতর অসুস্থ নায়িকা ববি

ইয়ামিন হক ববি

এ্যানি আক্তার: বরিশালের উলানিয়া দ্বীপে ‘মেঘনা কন্যা’ নামের একটি সিনেমার শুটিং করতে গিয়ে গুরুতর অসুস্থ হয়েছেন চিত্রনায়িকা ইয়ামিন হক ববি। বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) ৩টা ৫৭ মিনিটে ফেসবুকে অসুস্থতার খবর জানিয়েছেনে ববি নিজেই। লিখেছেন, আমার জন্য সবাই দোয়া দোয়া করবেন। গত এক সপ্তাহ ধরে আমি গুরুতর অসুস্থ। যে কারণে আমি কারো ফোন রিসিভ করতে পারিনি। ইনশাআল্লাহ, শিগগিরই দেখা হবে। সময়টিভি, বিডিনিউজ২৪

নায়িকা জানান, তিনি ব্রংকাইটিস ও নিউমোনিয়ায় আক্রান্ত। চিকিৎসকের পরামর্শে বিশ্রামে আছেন। নিজ বাসাতেই বিশ্রাম করছেন তিনি। ববির ভাষায়, জ্বর, কাশি, মাথাব্যথা দেখা দিলে শুটিং বাদ দিয়ে বরিশাল শহরে গিয়ে ডাক্তার দেখাই। চিকিৎসক পরামর্শ দেন, ধুলাবালি বা বাতাসে একদমই থাকা যাবে না। পরিচালকের সঙ্গে কথা বলে ২১ জানুয়ারি ঢাকা চলে আসি। হাসপাতালে গিয়ে পরীক্ষা-নিরীক্ষার পর নিউমোনিয়া ধরা পড়ে। এরপর থেকেই বিশ্রামে আছি।

নায়িকা আরও বলেন, আগে অনেকবারই অসুস্থ হয়েছি। কিন্তু জীবনে এত বাজে পরিস্থিতি হয়নি। অনেক কষ্ট হচ্ছে। এ অসুখ কাহিল করে দিয়েছে। ঠিকমতো খাওয়া–দাওয়া করতে পারছি না। কিছুক্ষণ পর পরই নেবুলাইজার ব্যবহার করতে হচ্ছে।

গ্রাম ও শহরের দুই নারীর শেকল ভাঙার গল্পে নির্মিত হচ্ছে ‘মেঘনা কন্যা’। এটি পরিচালনা করছেন ফুয়াদ চৌধুরী। প্রযোজনা করছেন কাজী সাইফুল ইসলাম। ছবির চিত্রনাট্য ও সংলাপ করেছেন ফাহমিদুর রহমান এবং আহমেদ খান হীরক। ববি অভিনীত দ্বিতীয় নারীপ্রধান সিনেমা এটি। 

এএ/এসবি২

  • সর্বশেষ
  • জনপ্রিয়