শিরোনাম
◈ কিছুটা কমেছে পেঁয়াজ ও সবজির দাম, বেড়েছে আলুর ◈ দেশের ৯২ শতাংশ মানুষ দ্বিতীয় কোনো ভাষা জানেন না, সময় এসেছে তৃতীয় ভাষার ◈ ভুটানের রাজার সঙ্গে থিম্পু পৌঁছেছেন তথ্য প্রতিমন্ত্রী ◈ চট্টগ্রামের জুতার কারখানার আগুন নিয়ন্ত্রণে ◈ জিয়াও কখনো স্বাধীনতার ঘোষক দাবি করেনি, বিএনপি নেতারা যেভাবে করছে: ড. হাছান মাহমুদ ◈ আওয়ামী লীগ সবচেয়ে বড় ভারতীয় পণ্য: গয়েশ্বর ◈ সন্ত্রাসীদের ওপর ভর করে দেশ চালাচ্ছে সরকার: রিজভী ◈ ইফতার পার্টিতে আওয়ামী লীগের চরিত্রহনন করছে বিএনপি: কাদের ◈ বাংলাদেশে কারাবন্দী পোশাক শ্রমিকদের মুক্তির আহ্বান যুক্তরাষ্ট্রের ফ্যাশন লবি’র ◈ দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে তীর্থ যাত্রীবাহী বাস খাদে, নিহত ৪৫

প্রকাশিত : ২৫ জানুয়ারী, ২০২৩, ০৮:৫৬ রাত
আপডেট : ২৫ জানুয়ারী, ২০২৩, ০৮:৫৬ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

দীর্ঘ অপেক্ষার পর টুইটারে ফিরলেন কঙ্গনা

কঙ্গনা রানাওয়াত

এ্যানি আক্তার: দীর্ঘ অপেক্ষার পর টুইটারে ফিরলেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। প্রায় ২০ মাসেরও বেশি সময় পর মঙ্গলবার (২৪ জানুয়ারি) কঙ্গনার টুইটার হ্যান্ডল পুনরুদ্ধার হলো। 

টুইটারে ফিরেই তিনি লিখেছেন, ‌নমস্কার সকলকে, আবার ফেরত এসে ভাল লাগছে। মাত্র ১০ মিনিটেরও কম সময়ে তার টুইটে ভিউ সংখ্যা ছাড়ায় ৫৯ হাজার।

নিজের ইনস্টাগ্রামে স্টোরি দিয়েও টুইটারে ফেরত আসার কথা ঘোষণা করেন তিনি। টুইটারে ফিরে এসে ভাল লাগছে। একইসঙ্গে নিজের আগামী ছবি ইমার্জেন্সির শ্যুটিং শেষের স্ক্রিনশট পোস্ট করেন।

২০২১ সালের ৪ মার্চ তার টুইটার বন্ধ করে দেওয়া হয়। বারবার কঙ্গনার পোস্ট টুইটার পলিসির আচরণ বিধি লঙ্ঘন করার ফলে অ্যাকাউন্ট বন্ধের সিদ্ধান্ত নেয় টুইটার কর্তৃপক্ষ।

এএ/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়