শিরোনাম
◈ স্কুল পর্যায়ের শিক্ষার্থীদের গল্প-প্রবন্ধ নিয়ে সাময়িকী প্রকাশনা করবে বাংলা একাডেমি ◈ দক্ষিণ ভারতে ইন্ডিয়া জোটের কাছে গো-হারা হারবে বিজেপি: রেভান্ত রেড্ডি ◈ ইরানের ওপর মার্কিন যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্যের নতুন নিষেধাজ্ঞা ◈ আবারও বাড়লো স্বর্ণের দাম  ◈ ভারতের পররাষ্ট্র সচিব বিনয় মোহন কোয়াত্রার ঢাকা সফর স্থগিত ◈ বিএনপি নেতাকর্মীদের জামিন না দেওয়াকে কর্মসূচিতে পরিণত করেছে সরকার: মির্জা ফখরুল ◈ ব্রিটিশ হাইকমিশনারের সঙ্গে বিএনপি নেতাদের বৈঠক ◈ মিয়ানমার সেনার ওপর নিষেধাজ্ঞা থাকায় তাদের সঙ্গে সরাসরি যোগাযোগ করা সম্ভব হচ্ছে না: সেনা প্রধান ◈ উপজেলা নির্বাচন: মন্ত্রী-এমপিদের আত্মীয়দের সরে দাঁড়ানোর নির্দেশ আওয়ামী লীগের ◈ বোতলজাত সয়াবিনের দাম লিটারে ৪ টাকা বাড়লো

প্রকাশিত : ০৭ ডিসেম্বর, ২০২২, ০৬:৪৮ বিকাল
আপডেট : ০৮ ডিসেম্বর, ২০২২, ০২:৫০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

তৃতীয় বিয়ে করতে যাচ্ছেন আমির খান!

আমির খান

এ্যানি আক্তার: দঙ্গল ছবির শ্যুটিংয়ের সময়ই নিজের থেকে ২৭ বছরের ছোট ফতিমার প্রেমে পড়েন সুপারস্টার আমির খান। এই গুঞ্জন সকলেরই জানা। এই সম্পর্কের কারণেই নিজের দ্বিতীয় বিয়েতে ইতি টেনেছেন আমির, তা নিয়েও আলোচনা কম হয়নি। জি ২৪ ঘন্টা

শোনা যায় আমির খানের সঙ্গে লিভ ইন সম্পর্কে রয়েছেন দঙ্গল ছবির সহ অভিনেত্রী ফতিমা সানা শেখ। তবে এই বিষয়ে দুজনেরই কেউই মুখ খোলেননি। তবে সম্প্রতি ফতিমার একটি পোস্ট থেকে শুরু হয় গুঞ্জন। ছবির ক্যাপশন থেকে প্রশ্ন জাগে, আমিরের সঙ্গে বিয়ে করতে চলেছেন ফতিমা?

বিয়ের পিঁড়িতে একের পর এক বলিউডের অভিনেত্রীরা, তাহলে কি এবার সেই তালিকায় নয়া নাম ফতিনা সানা শেখ? তাহলে পাত্র কি আমির?

বেশ কয়েকদিন ধরেই শোনা যাচ্ছে যে, বিয়ে করতে চলেছেন ফতিমা সানা শেখ। তার বিয়ে নিয়ে নানা পরিকল্পনা রয়েছে। তবে তার প্রেম বা সম্পর্ক নিয়ে কখনই কিছু প্রকাশ করেননি এই অভিনেত্রী। তবে শোনা যাচ্ছে, আমিরের সঙ্গে সম্পর্কে স্থায়ীভাবে থাকতে চান ফতিমা।

এএ/এসবি২

  • সর্বশেষ
  • জনপ্রিয়