শিরোনাম
◈ অবশেষে মার্কিন সিনেটে সাড়ে ৯ হাজার কোটি ডলারের সহায়তা প্যাকেজ পাস ◈ কক্সবাজারে ঈদ স্পেশাল ট্রেন লাইনচ্যুত, রেল চলাচল বন্ধ ◈ ইউক্রেনকে এবার ব্রিটেননের ৬১৭ মিলিয়ন ডলারের সামরিক সহায়তা ◈ থাইল্যান্ডের উদ্দেশ্য রওনা দিয়েছেন প্রধানমন্ত্রী ◈ জিবুতি উপকূলে অভিবাসীবাহী নৌকাডুবিতে ৩৩ জনের মৃত্যু ◈ লোডশেডিং ১০০০ মেগাওয়াট ছাড়িয়েছে, চাপ পড়ছে গ্রামে ◈ এফডিসিতে মারামারির ঘটনায় ডিপজল-মিশার দুঃখ প্রকাশ ◈ প্রথম ৯ মাসে রাজস্ব আয়ে ১৫.২৩ শতাংশ প্রবৃদ্ধি অর্জন ◈ প্রথম ধাপে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সাত চেয়ারম্যানসহ ২৬ জন নির্বাচিত ◈ বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগ আহ্বান রাষ্ট্রপতির

প্রকাশিত : ০৭ ডিসেম্বর, ২০২২, ০৪:৫৩ দুপুর
আপডেট : ০৮ ডিসেম্বর, ২০২২, ১২:১৮ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কোথায় উধাও হলেন টালিউড অভিনেত্রী ঋত্বিকা!

অভিনেত্রী ঋত্বিকা সেন

এ্যানি আক্তার: টালিউডে বেশ কয়েকটি ছবিতে নায়িকার চরিত্রে দেখা গেছে অভিনেত্রী ঋত্বিকা সেনকে। দেব, জিৎ থেকে বনি সেনগুপ্ত, আবীর চট্টোপাধ্যায়সহ টালিউডের একাধিক নায়কের সঙ্গে অভিনয় করেছেন নায়িকা। জি২৪ঘন্টা

বেশ সাফল্যও পেয়েছেন তিনি। এর পরে বেশ অনেকদিন পর্দায় দেখা যায়নি। ভক্ত ও নেটিজেনদের প্রশ্ন কোথায় গেলেন অভিনেত্রী? উত্তরে জানান অভিনয় থেকে বিদায় নেননি ঋত্বিকা, তবে টলিউড ছেড়ে তিনি এখন পা রেখেছেন তামিল ও তেলেগু ছবিতে। হান্ড্রেড পার্সেন্ট লাভ, চ্যালেঞ্জ টু থেকে বরবাদ, শাহজাহান রিজেন্সি, আরশিনগর একাধিক ছবির মাধ্যমে দর্শকের মন জয় করেছেন। কিন্তু হঠাৎ করেই টালিউড থেকে উধাও তিনি।

বিজয় সেতুপতির মত সুপারস্টারের সঙ্গে তার একটি ছবি এখন মুক্তি পাওয়ার নৈপথ্যে। ২২ বছর বয়সেই দক্ষিণের একজন জনপ্রিয় নায়িকা হয়ে উঠেছেন ঋত্বিকা।

ঋত্বিকা জানান, আমি চুটিয়ে তামিল, তেলুগু ছবিতে কাজ করছি। আর যারা বলছেন হারিয়ে গিয়েছি, তারাই বলুন আমি যে ধরনের ছবিতে কাজ করি তেমন ছবি আর হচ্ছে কোথায়? যে সব অভিনেত্রী আমায় তাদের প্রতিযোগী মনে করেন, আমার থেকে প্রায় ১১ বছরের বড়, তারাও তো কম কাজ করছেন। ভাল কাজ পেলে অবশ্যই করব।

এএ/এসবি২

  • সর্বশেষ
  • জনপ্রিয়