শিরোনাম
◈ আওয়ামী লীগ সবচেয়ে বড় ভারতীয় পণ্য: গয়েশ্বর ◈ সন্ত্রাসীদের ওপর ভর করে দেশ চালাচ্ছে সরকার: রিজভী ◈ ইফতার পার্টিতে আওয়ামী লীগের চরিত্রহনন করছে বিএনপি: কাদের ◈ বাংলাদেশে কারাবন্দী পোশাক শ্রমিকদের মুক্তির আহ্বান যুক্তরাষ্ট্রের ফ্যাশন লবি’র ◈ দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে তীর্থ যাত্রীবাহী বাস খাদে, নিহত ৪৫ ◈ ২২ এপ্রিল ঢাকায় আসছেন কাতারের আমির, ১০ চুক্তির সম্ভাবনা ◈ ইর্ন্টান চিকিৎসকদের দাবি নিয়ে প্রধানমন্ত্রী’র সঙ্গে কথা বলেছি: স্বাস্থ্যমন্ত্রী ◈ উন্নয়ন সহযোগীদের একক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন: পরিবেশমন্ত্রী ◈ ড. ইউনূসের পুরস্কার নিয়ে ভুলভ্রান্তি হতে পারে: আইনজীবী  ◈ ত্রিশালে বাসের ধাক্কায় বিশ্ববিদ্যালয় ছাত্রসহ অটোরিকশার ৩ যাত্রী নিহত

প্রকাশিত : ০৭ ডিসেম্বর, ২০২২, ০২:১৭ দুপুর
আপডেট : ০৮ ডিসেম্বর, ২০২২, ০১:১৭ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কণ্ঠশিল্পী 

মৌসুমীর বাসা থেকে ১৫ ভরি স্বর্ণলঙ্কার লুট

ডেস্ক রিপোর্ট : নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে কণ্ঠশিল্পী আয়েশা মৌসুমীর বাসায় দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। এসময় তার বাড়িতে থাকা ১৫ ভরি সোনার গহনা নিয়ে গেছে চোর। মঙ্গলবার (৬ ডিসেম্বর) সন্ধ্যায় নাসিক ১ নম্বর ওয়ার্ডের টিসি রোড এলাকার চান টাওয়ারের ছয় তলায় এ ঘটনা ঘটে।

সেদিন রাতেই আয়েশা মৌসুমীর মা নাসিমা বেগম সিদ্ধিরগঞ্জ থানায় একটি অভিযোগ দিয়েছেন।

কণ্ঠশিল্পী আয়েশা মৌসুমী বলেন, সন্ধ্যার দিকে ঘরে তালা মেরে আমি আর মা বাইরে যাই। আনুমানিক দেড় ঘণ্টা পর বাসায় ফিরে আমাদের ঘর এলোমেলো অবস্থায় দেখতে পাই। 

তবে বাইরের দিকে দরজা অক্ষত অবস্থায় ছিল। এসময় আমার শশুরবাড়ির থেকে দেওয়া এবং পরিবারের থাকা প্রায় ১৫ ভরি সোনার গহনা চোর লুট করে নিয়ে গেছে। তবে গহনা ছাড়া আর কিছুই লুট হয়নি।

বুধবার (৭ ডিসেম্বর) সকালে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় একটি অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত করা হচ্ছে।

এএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়