শিরোনাম
◈ আগামী মার্চে ঢাকায় বাংলাদেশ বিজনেস সামিট ◈ ঘন কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়ায় ফেরি চলাচল বন্ধ ◈ নো ম্যানস ল্যান্ডে থাকা রোহিঙ্গাদের বাংলাদেশ প্রবেশে নিবন্ধন প্রক্রিয়া শুরু ◈ পুলিশ কর্মকর্তার গুলিতে আহত উড়িষ্যার মন্ত্রীর মৃত্যু ◈ কারাগারে অসুস্থ রিজভীর শারীরিক অবস্থার অবনতি ◈ যুক্তরাষ্ট্র ও ইইউ’র উদ্দেশ্যে তুরস্কের পাল্টা ভ্রমণ সতর্কতা ◈ প্রমোদতরী গঙ্গা বিলাস কলকাতায়, মঙ্গলবার আসবে বাংলাদেশে ◈ ভোটের অধিকার ও গণতন্ত্র পুনরুদ্ধারে আমরা একমত হয়েছি: মির্জা ফখরুল  ◈ মায়ের কাছেই থাকবে দুই জাপানি শিশু, মামলা খারিজ ◈ নেতানিয়াহুর বিরুদ্ধে জেরুজালেমে হাজার হাজার মানুষের বিক্ষোভ

প্রকাশিত : ০৭ ডিসেম্বর, ২০২২, ১২:৪৩ দুপুর
আপডেট : ০৭ ডিসেম্বর, ২০২২, ১২:৪৩ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বুবলীকে কতোটা পরিচ্ছন্ন করলো ভিডিও বিবৃতিটি

ইমরুল শাহেদ : বুবলী শাকিব খানকে ৪১ মিনিট ২৪ সেকেন্ডের দীর্ঘ এক ভিডিও বিবৃতিতে স্বামী দাবি করলেও শাকিব খান বিয়ের কথা স্বীকার করে বলেছেন, বুবলীর সঙ্গে তার দীর্ঘদিন কোনো সম্পর্ক নেই। কিন্তু স্বামী হিসেবে দায়িত্ব পালনের বিষয়ে তিনি ভিডিওটিতে উল্লেখ করেছেন, শেহজাদ খান বীরের জন্মের সময় বুবলী যুক্তরাষ্ট্রে ছিলেন প্রায় এক বছর।

সে সময় তার বেশ অংকের অর্থ ব্যয় হয়েছে এবং শাকিব খান তাকে দিয়েছেন কেবল ১৫ হাজার ডলার। অবশিষ্ট ৩০ হাজার ডলার বুবলী নিজেই খরচ করেছেন। এছাড়া ভরণপোষণ বাবদ তিনি শাকিব খানের কাছ থেকে কোনো অর্থ গ্রহণ করেন না।

ভিডিও বিবৃতিটিতে তিনি উল্লেখ করেছেন, বিয়ের আগে শাকিব খান তার কাছে নিজেকে ব্যাচেলর হিসেবে উপস্থাপন করেছেন। শাকিব খান সেটেল করতে চান।

সেই সুবাদে তাদের মধ্যে ক্রমশ সম্পর্ক গড়ে উঠে। কিন্তু যে বিষয়টি তিনি উল্লেখ করেননি সেটা হলো, ফেসবুকে তিনি ‘ফ্যামিলি টাইম’ শিরোনামে শাকিব খান সহ পরিবারের একটি ছবি প্রকাশ করেন।

তখন থেকেই শুরু হয়ে যায় আগের থেকে অনুমাননির্ভর কানাঘুষার চূড়ান্ত পরিণতি। এই সময়েই তিনি অপু বিশ্বাসেরও রোষানলে পড়েন, যা তিনি বিবৃতিতে উল্লেখ করেছেন। সকলের মধ্যেই বিশ্বাস জন্মে যায় যে, বুবলীকে বিয়ে করেছেন শাকিব খান এবং তা ক্যারিয়ারের স্বার্থে গোপন রাখছেন।

গণমাধ্যমকর্মীরা আকারে-ইঙ্গিতে বিষয়টাকে সামনেও এনেছেন। বুবলী দীর্ঘ বিবৃতিতে পরোক্ষে গণমাধ্যমেরও সমালোচনা করেছেন। ভিডিও বিবৃতিটিতে তিনি বলেছেন, তিনি যা বলছেন তার পুরোটাই রেফারেন্স থেকে বলেছেন।

তিনি নিজে থেকে কিছু বলছেন না। বিবৃতিটিতে তিনি নিজেকে নির্দোষ দাবি করেছেন। বিবৃতিটির এটাই ছিল সুবিধা যে, ফেসবুকে লাইভ করলে তাকে কারো প্রশ্নের মুখে পড়তে হবে না।

বিষয়টা এক তরফাই থেকে গেল। গণমাধ্যমকর্মী তথা দর্শকের মনে তাকে নিয়ে যেসব প্রশ্ন ছিল তা অক্ষুণ্নই থাকলো।

সুতরাং এই ভিডিও বিবৃতিতে তিনি কারো কাছেই পরিস্কার হতে পারলেন না, শুধু নিজের অবদমিত আবেগ প্রকাশ করে শান্তনা পেলেন।      

এএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়