শিরোনাম
◈ ইরানের ওপর মার্কিন যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্যের নতুন নিষেধাজ্ঞা ◈ আবারও বাড়লো স্বর্ণের দাম  ◈ চলচ্চিত্র ও টিভি খাতে ভারতের সঙ্গে অভিজ্ঞতা বিনিময় হবে: তথ্য প্রতিমন্ত্রী ◈ উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করলেই ব্যবস্থা: ইসি আলমগীর  ◈ ভারতের পররাষ্ট্র সচিব বিনয় মোহন কোয়াত্রার ঢাকা সফর স্থগিত ◈ বিএনপি নেতাকর্মীদের জামিন না দেওয়াকে কর্মসূচিতে পরিণত করেছে সরকার: মির্জা ফখরুল ◈ ব্রিটিশ হাইকমিশনারের সঙ্গে বিএনপি নেতাদের বৈঠক ◈ মিয়ানমার সেনার ওপর নিষেধাজ্ঞা থাকায় তাদের সঙ্গে সরাসরি যোগাযোগ করা সম্ভব হচ্ছে না: সেনা প্রধান ◈ উপজেলা নির্বাচন: মন্ত্রী-এমপিদের আত্মীয়দের সরে দাঁড়ানোর নির্দেশ আওয়ামী লীগের ◈ বোতলজাত সয়াবিনের দাম লিটারে ৪ টাকা বাড়লো

প্রকাশিত : ০৬ ডিসেম্বর, ২০২২, ১২:৪০ রাত
আপডেট : ০৬ ডিসেম্বর, ২০২২, ০৬:০৪ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

প্রতিবন্ধীদের নিয়ে সিনেমা বানাবেন নিপুণ

বিনোদন ডেস্ক:  ঢাকাই সিনেমার আলোচিত নাম নিপুণ আক্তার। শিল্পী সমিতির নির্বাচনে সাধারণ সম্পাদক পদ নিয়ে জায়েদ খানের সঙ্গে তার দ্বন্দ্ব সারাদেশের আলোচনার কেন্দ্রবিন্দুতে স্থান পেয়েছিল। অবশেষে নয় মাসের আইনি লড়াইয়ের পর সাধারণ সম্পাদক পদে নিপুণকে দায়িত্ব পালনের পক্ষে রায় দিয়েছেন আদালত।

শিল্পী সমিতির দায়িত্ব পালনে ব্যস্ত থাকলেও নতুন এক সিনেমার খবর দিলেন নিপুণ। প্রতিবন্ধীদের নিয়ে সিনেমাটি বানাবেন তিনি। ইউএস অ্যাম্বাসির আমন্ত্রণে একটি অনুষ্ঠানে গিয়ে প্রতিবন্ধীদের নিয়ে নির্মিত সিনেমা দেখেই এই সিদ্ধান্ত নেন নায়িকা।

সোমবার (৫ ডিসেম্বর) রাতে সোশ্যাল মিডিয়ায় এক পোস্টে বিষয়টি জানান নিপুণ। তিনি লিখেছেন, 

আজ  US EMBASSY এর আমন্ত্রণে...প্রতিবন্ধী ব্যক্তিদের উপর নির্মিত মুভিটি দেখে আমি সত্যিই আনন্দিত । ইনশাআল্লাহ প্রতিবন্ধী ব্যক্তিদের উপর একটি মুভি আমিও বাংলাদেশে তৈরী করব আর সেই খানে প্রতিবন্ধী ব্যক্তিরাও অভিনয় করবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়