শিরোনাম
◈ মার্কিন পাইলটের মৃত্যু, ইউনাইটেড হাসপাতালের অবহেলাকে দায়ী করেছেন বোন  ◈ ২ ফেব্রুয়ারি দেশের প্রথম পাতাল মেট্রো রেলের নির্মাণ কাজ উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী  ◈ দৈনিক সমকাল পত্রিকার বিরুদ্ধে প্রেস কাউন্সিলে ঢাকা ওয়াসার মামলা ◈ সরকার ইসলামের বিরুদ্ধে কিছু করেনি, করবেও না: শিক্ষামন্ত্রী ◈ পেশোয়ারের মসজিদে শক্তিশালী বিস্ফোরণে নিহত ২৮, আহত ১৫০ ◈ জমজমের পানি বিক্রি বন্ধের নির্দেশ ভোক্তা অধিদপ্তরের ◈ ডান্ডাবেড়ি পরানো নিয়ে নীতিমালা প্রণয়নে হাইকোর্টের রুল ◈ চৌগাছার সাবেক পুলিশ কর্মকর্তার কারাদণ্ড ◈ অনির্বাচিত লোক দিয়ে কখনো দেশের উন্নতি হয় না:  প্রধানমন্ত্রী   ◈ ১১ উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

প্রকাশিত : ০৫ ডিসেম্বর, ২০২২, ০৯:৪৮ রাত
আপডেট : ০৬ ডিসেম্বর, ২০২২, ০২:৩২ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

জনি ডেপের বিরুদ্ধে আপিল করবেন অ্যাম্বার হার্ড

জনি ডেপ ও অ্যাম্বার হার্ড

এ্যানি আক্তার : জনি ডেপের বিরুদ্ধে আবারও মামলা করার কথা জানিয়েছেন তার প্রাক্তন স্ত্রী অ্যাম্বার হার্ড। তার দাবি, বুমশেল আদালতে তিনি হেরে গেছেন। নিউইয়র্ক পোস্ট

চলতি মাসের শুরুতে অ্যাম্বার হার্ড তার আপিল দায়ের করেন। এতে তিনি অভিযোগ করেন, বিচারকালীন তার থেরাপি নোটগুলো বাতিল করা হয়েছিল; যেখানে তিনি নির্যাতিত হয়েছিলেন বলে উল্লেখ করা হয়।

ফেয়ারফ্যাক্স কাউন্টি, ভার্জিনিয়ার বিচারক পেনি অ্যাজকারেটের শুনানিতে প্রমাণগুলো বাতিল করা হয়েছিল।

অ্যাম্বার হার্ডের আইনজীবী জানান, ট্রায়াল কোর্ট জুরিকে বেশ কয়েকটি পৃথক উদাহরণ বিবেচনা করতে বাধা দেয়। এসব উদাহরণে অ্যাম্বার হার্ড একজন মেডিকেল পেশাদারের কাছে ডেপের অপব্যবহারের অভিযোগ এনেছিলেন।

এর আগে সাবেক স্ত্রী অ্যাম্বার হার্ডের বিরুদ্ধে করা মানহানির মামলায় জিতেছিলেন জনি ডেপ। ১ জুন যুক্তরাষ্ট্রের ভার্জিনিয়ার আদালত এ রায় দিয়েছিলেন।

২০১৭ সালে এই দুই তারকার বিচ্ছেদ হয়। তার পরের বছরই জনি ডেপের বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ করেন হার্ড। এরপরই সাবেক স্ত্রীর বিরুদ্ধে মানহানির মামলা করেন জনি।

এ সময় আদেশে জনি ডেপের বিরুদ্ধে আনা হার্ডের পারিবারিক নির্যাতনের অভিযোগ সাজানো বলে উল্লেখ করেছেন আদালত।

এ সময় জনিকে ১ কোটি ৫০ লাখ ডলার ক্ষতিপূরণ দেওয়ারও নির্দেশ দিয়েছেন আদালত। সম্পাদনা: খালিদ আহমেদ

এএইচ

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়