শিরোনাম

প্রকাশিত : ০২ ডিসেম্বর, ২০২২, ০২:৩৫ রাত
আপডেট : ০২ ডিসেম্বর, ২০২২, ০৭:৫৬ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ওমরা করতে মক্কায় শাহরুখ খান

শাহরুখ খান

এ্যানি আক্তার : লন্ডনের পর সৌদি আরবে ‘ডানকি’ সিনেমার শুটিং শেষ করলেন বলিউড সুপারস্টার কিং খান। শুটিং শেষ করে শাহরুখ খান মক্কায় ওমরাহ পালন করেন।  

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে কিং খানের ছবি। অনলাইনে শেয়ার করা একটি ছবিতে  ক্যামেরার দিকে তাকিয়ে থাকতে দেখা যায়। দ্বিতীয় অকপট ছবিতে দেখা যাচ্ছে যে তিনি কারো সাথে কথা বলছেন। বলিউড বাবল

ইনস্টাগ্রামে তার ফ্যান অ্যাকাউন্টের মাধ্যমে ছবিগুলি অনলাইনে শেয়ার করার সাথে সাথে নেটিজেনরা তাকে ভালবাসার বর্ষণ করেছে। একজন ভক্ত "মাশাআল্লাহ" বলে একটি মন্তব্য ড্রপ করেছেন।

তার অনেক ভক্ত হৃদয় থেকে তার জন্য শুভ কামনা জানাচ্ছেন।

মরুভূমি তীব্র রোদে দারিয়ে হাসি মুখে নিজের মনের কথা প্রকাশ করলেন বলিউডের কিং খান। একটি ভিডিও বার্তায় সেই কথা জানিয়ে নিজের টিমের পাশাপাশি ধন্যবাদ জানালেন সৌদি সরকারকেও। 

সৌদির মরু এলাকায় একটি পাহাড়ের সামনে দাঁড়িয়ে শাহরুখ খান বলেন, ‘ডানকি’র সৌদি অংশের শুটিং শিডিউল সম্পন্ন হয়েছে, এর চেয়ে তৃপ্তির কিছু হতে পারে না। এজন্য আমি রাজু স্যারসহ সিনেমার শিল্পী-কলা কুশলী সহ সবাইকে ধন্যবাদ জানাই।

সৌদি সরকারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন শাহরুখ বলেন, অসাধারণ এই লোকেশন, ব্যবস্থাপনা এবং উষ্ণ অভ্যর্থনার জন্য সৌদির সংস্কৃতি মন্ত্রণালয়কে বিশেষ ধন্যবাদ।

এছাড়া সৌদি আরবের ‘রেড সি ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল’র জন্যও শুভকামনা জানান কিং খান। উৎসবটি বৃহস্পতিবার (১ ডিসেম্বর) শুরু হয়ে চলবে ১০ ডিসেম্বর পর্যন্ত।

এএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়