শিরোনাম

প্রকাশিত : ০১ ডিসেম্বর, ২০২২, ১১:৪৮ রাত
আপডেট : ০৩ ডিসেম্বর, ২০২২, ১২:২৬ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

শারীরিক, মানসিক ও আর্থিক

আমাকে সব দিকে দিয়ে টর্চার করেছে : সারিকা সাবাহ

সারিকা সাবাহ

বিনোদন ডেস্ক : স্বামী জি এস বদরুদ্দিন আহমেদ রাহীর বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ তুলে মামলা করেছেন ছোট পর্দার জনপ্রিয় মডেল ও অভিনেত্রী সারিকা সাবাহ।  সোমবার ঢাকা মহানগর হাকিম ফারাহ দিবা ছন্দার আদালতে মামলা করেন অভিনেত্রী। 

আদালত মামলাটি আমলে নিয়ে বদরুদ্দিন আহমেদের রাহীর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন। সারিকা গণমাধ্যমকে জানান, আকদের পূর্বেই রাহী গায়ে হাত তুলেছেন।

ভেবেছিলেন বিয়ের পর শুধরে যাবেন রাহী। কিন্তু তা হয়নি। বিয়ের পর শারীরিক, মানসিক ও আর্থিক-সব দিকেই নির্যাতনের শিকার হয়েছেন সারিকা। 

সারিকা বলছেন, ‘সে (রাহী) আমাকে শারীরিক, মানসিক ও আর্থিক-সব দিকেই টর্চার করেছে। আমি তার স্ত্রী, আমি একজন শিল্পী, আমাকে সে যেভাবে টর্চার করেছে তা সহ্য করার মতো নয়।

ভেবেছিলাম বিয়ের পর সব ঠিক হয়ে যাবে। কিন্তু না বিয়ের পর উল্টো নানাভাবেই আমাকে আঘাত করেছে। 

আমি আইনের আশ্রয় নিয়েছি। অনেক কথাই বলার আছে আমার। সেসব এখনই বলতে পারছি না। তবে এটুকু বলবো, পারিবারিকভাবে আমি সমাধানের চেষ্টা করেছি কিন্তু সে সুযোগ আমাকে দেওয়া হয়নি। যার ফলে আদালতের দ্বারস্থ হয়েছি’। 

সারিকা বলেন, ‘আমাদের বিয়ের সময় ২০ লাখ টাকা দেনমোহর ধার্য করা হয়। আমার পরিবারের পক্ষ থেকে ২৫ লাখ টাকার স্বর্ণালংকার, আসবাবসহ সাংসারিক জিনিসপত্র দেওয়া হয়। বিয়ের কয়েকদিন যেতে না যেতেই সে আমার কাছে ৫০ লাখ টাকা দাবি করে। 

আমার পরিবার থেকে তার জন্য টাকা আনতে বলে। আমি রাজি হইনি বলে সে আমাকে অকথ্য গালাগাল করে, মারধর করে। এই মারধরের ঘটনা ঘটেই যাচ্ছিল, যার ফলে মামলা করতে বাধ্য হই’।

এএঈচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়