শিরোনাম

প্রকাশিত : ০১ ডিসেম্বর, ২০২২, ১০:১০ দুপুর
আপডেট : ০২ ডিসেম্বর, ২০২২, ১২:০৮ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

 বিয়ের আগেই মালাইকার অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন

মালাইকা আরোরা- অর্জুন কাপুর

মাজহারুল ইসলাম: আকস্মিকভাবে গুঞ্জন চাউর হয়েছে, মা হতে যাচ্ছেন মালাইকা আরোরা। ভারতীয় কয়েকটি সংবাদমাধ্যমের দাবি প্রথম সন্তানের বাবা-মা হতে যাচ্ছেন মালাইকা-অর্জুন। সম্প্রতি লন্ডনে ছুটি কাটাতে গিয়ে কাছের বন্ধুদেরকে এ আনন্দের খবরটি জানান তারা। খাসখবর, আনন্দবাজার

মালাইকার মা হতে যাওয়ার খবর এখন বলিউপাড়ায় ভেসে বেড়াচ্ছে। এ যুগলের পরিবারের সঙ্গে যোগাযোগ করে টাইমস অব ইন্ডিয়া। তবে পরিবারের একজন সদস্য সংবাদমাধ্যমটিকে বলেন- এ খবর সত্য নয়, এটি গুঞ্জন।

বুধবার রাতে অর্জুন কাপুর একটি খবরের স্ক্রিন শর্ট শেয়ারের পর ক্ষোভ প্রকাশ করে ইনস্টাগ্রাম স্টোরিতে লিখেন, এটি খুবই নিম্নমানের কাজ। সংবেদনশীল, অনৈতিক ও বাজে খবর প্রকাশ করে যাচ্ছেন। এই সাংবাদিক নিয়মিত এ ধরনের খবর লিখছেন। এ ধরনের মিথ্যা খবর আমরা এড়িয়ে যেতে পারি। হুঁশিয়ারি উচ্চারণ করে অর্জুন কাপুর বলেন, এরকম কিছু ঘটেনি। আমাদের ব্যক্তিগত জীবন নিয়ে খেলার দুঃসাহস দেখাবেন না। 

১৯৯৮ সালে আরবাজ খানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন মালাইকা আরোরা। ২০১৬ সালে দীর্ঘ ১৮ বছরের দাম্পত্য জীবনের ইতি টানতে আদালতে বিবাহ বিচ্ছেদের আবেদন করেন এই দম্পতি। ২০১৭ সালের মে মাসে তাদের বিচ্ছেদ মঞ্জুর করেন মুম্বাইয়ের বান্দ্রার পারিবারিক আদালত। মালাইকা-আরবাজের আরহান খান নামে একটি পুত্রসন্তান রয়েছে। আরবাজের সঙ্গে ডিভোর্সের পর অর্জুন-মালাইকার প্রেমের সম্পর্ক শুরু হয়। 

এমআই/এইচএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়