শিরোনাম
◈ এলডিসি উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পাওয়ার প্রস্তুতি নিতে প্রধানমন্ত্রীর নির্দেশ ◈ ড. ইউনূসকে নিয়ে শিক্ষামন্ত্রীর বক্তব্য দুঃখজনক: আইনজীবী  ◈ ত্রিশালে বাসের ধাক্কায় বিশ্ববিদ্যালয় ছাত্রসহ অটোরিকশার ৩ যাত্রী নিহত ◈ জলদস্যুদের হাতে জিম্মি জাহাজ মুক্ত করার বিষয়ে  সরকার অনেক দূর এগিয়েছে: পররাষ্ট্রমন্ত্রী  ◈ এসএসসি পরীক্ষায় আমূল পরিবর্তন, বদলে যেতে পারে পরীক্ষার নামও ◈ পঞ্চম দিনের মতো কর্মবিরতিতে ট্রেইনি ও ইন্টার্ন চিকিৎসকরা ◈ অর্থাভাবে পার্লামেন্ট নির্বাচনে লড়বেন না ভারতের অর্থমন্ত্রী ◈ কখন কাকে ধরে নিয়ে যায় কোনো নিশ্চয়তা নেই: ফখরুল ◈ জনপ্রিয়তায় ট্রাম্পের কাছাকাছি বাইডেন ◈ আদালত থেকে জঙ্গি ছিনতাই মামলার তদন্ত প্রতিবেদন জমা দেয়ার নতুন তারিখ ৮ মে

প্রকাশিত : ২৮ নভেম্বর, ২০২২, ০৪:৫৪ দুপুর
আপডেট : ২৮ নভেম্বর, ২০২২, ০৪:৫৪ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ফিলমিনিটে ‘দ্য পেইন্টার অব ফিশ’র ২ পুরস্কার জয়

রাশিদ রিয়াজ: আসগর বেশারতির ইরানি শর্ট ফিল্ম ‘দ্য পেইন্টার অব ফিশ’ যুক্তরাজ্যের ফিলমিনেট ২০২২-এ দুটি পুরস্কার জিতেছে।আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে আসগর বেশারতি পরিচালিত চলচ্চিত্রটির সর্বশেষ প্রদর্শন অনুষ্ঠিত হয়। ফিলমিনেট ২০২২, ১৫ অক্টোবর থেকে ১৫ নভেম্বর অনুষ্ঠিত হয়।

‘দ্য পেইন্টার অব ফিশ’ উৎসবের জুরি এবং দর্শক পুরস্কার জিতেছে। অনন্য চিত্রায়ন, কাব্যিক বর্ণনা, সরলতা এবং দৈনন্দিন জীবনের খুঁটিনাটি বিষয়ে দর্শকদের দৃষ্টি আকর্ষণ করার কারণে চলচ্চিত্রটি জুরিদের কাছে প্রশংসিত হয়েছে।

৬০ সেকেন্ডের চলচ্চিত্রটি প্রকৃতির উপর মানুষের আধিপত্য এবং শিল্পের জন্য আশার মধ্যে স্পষ্ট বৈসাদৃশ্য চিত্রিত করা হয়েছে। পরিবেশগত সমস্যা এবং ভবিষ্যৎ প্রজন্মের জন্য সামুদ্রিক সম্পদ সংরক্ষণের প্রয়োজনীয়তার প্রতি দর্শকদের দৃষ্টি আকৃষ্ট করতে এটি তৈরি করা হয়েছে। সূত্র: মেহর নিউজ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়